বাংলা সিরিয়াল

ছোট পর্দায় আবার ১১ বছর আগের ডক্টর উজান চ্যাটার্জী কে খুজে পেল দর্শক, নতুন ধারাবাহিকের হাত ধরে ছোটো পর্দায় ফিরছেন অভিনেতা ঋষি কৌশিক

আজ থেকে প্রায় ১১ বছর আগে ছোটো পর্দার ডক্টর উজান চ্যাটার্জী কে আশা করি আপনাদের সকলেরই মনে আছে। ২০১০ সালের ধারাবাহিক এখানে আকাশ নীল জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছিল, সেই ধারাবাহিকেই ডক্টরের ভূমিকায় আমরা অভিনেতা ঋষি কৌশিক কে দেখতে পেয়েছি। আবারো ২০২১ এ ডক্টরের ভূমিকায় আমরা অভিনেতা কে দেখতে পাবো।

সম্প্রতি কালার্স বাংলায় শুরু হতে চলেছে নতুন ধারাবাহিক সোনা রোদের গান। এই ধারাবাহিকে ডক্টর অনুভবের ভূমিকায় অভিনয় করবেন ঋষি কৌশিক। ধারাবাহিকের অন্য একটি মূল চরিত্রে দেখা যাবে অভিনেত্রী পায়েল দে কে। ইতিমধ্যেই ধারাবাহিকের নতুন প্রমো ভিডিও সকলের সামনে এসেছে।

আর প্রথম প্রমো ভিডিওতে ঋষির কথা বলার ধরন, সিরিয়াসনেস, লুক সব কিছুই দর্শকদের মনে করিয়ে দিয়েছে ১১ বছর আগের উজান কে। সোশ্যাল মিডিয়ায় ঋষি কৌশিক এর এই লুকের ছবি পোস্ট হতেই সবাই কমেন্ট বক্সে ডক্টর উজান চ্যাটার্জী কে মনে করেছেন।

অভিনেতা ঋষি কৌশিক ও পায়েল দে ছাড়াও এই ধারাবাহিকে আরো গুনি গুনি অভিনেতাদের দেখা যাবে যেমন- সোহিনী সেনগুপ্ত, অনিন্দ্য সরকার, ভাস্কর বন্দ্যোপাধ্যায়, সৌম্য বন্দ্যোপাধ্যায় এর মত আরো নামিদামি আর্টিস্ট রয়েছে এই ধারাবাহিকে। ধারাবাহিকে সোহিনী সেনগুপ্ত এবং ভাস্কর বন্দ্যোপাধ্যায় পায়েলের বাবা মায়ের চরিত্রে অভিনয় করছেন। ধারাবাহিকে একজন আদরের মেয়ের বাস্তব জীবনের সঙ্গে লড়াইয়ের গল্প তুলে ধরা হবে। আর এই গল্পের নায়ক ই হলেন ডক্টর অনুভব।

 

View this post on Instagram

 

A post shared by Colors Bangla (@colorsbangla)

Back to top button