বাংলা সিরিয়াল

সঞ্জয় কে দেখেই দ্যুতি রেগে তেরে যায় ওর দিকে কিন্তু খড়ি তাকে আটকে দেয়! সকলের সামনে সব সত্যি জানিয়ে দিলো সঞ্জয়

বর্তমানে বাংলা ধারাবাহিকের টপ ধারাবাহিক হলো স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিক। TRP তালিকায় সবাইকে হারিয়ে আবারও নিজের প্রথম স্থান কেড়ে নিলো এই ধারাবাহিক। ৪৭ সপ্তাহের বেঙ্গল টপার মিঠাইয়ের জাদু এখন আর কাজ করছে না। গাঁটছড়া র দর্শকদের জন্য প্রতিদিনই থাকছে নিত্যনতুন চমক। টানটান উত্তেজনা পর্ব এর পাশাপাশি খড়ি ও ঋদ্ধির জমজমাট কেমিস্ট্রি দর্শকের মন জয় করে নিয়েছে। ধারাবাহিকের দুই কেন্দ্রীয় চরিত্র খড়ি এবং ঋদ্ধিমান এর ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী সোলাঙ্কি রায় এবং অভিনেতা গৌরব চ্যাটার্জী। দুজনের অনস্ক্রিন জুটি দারুন জনপ্রিয়তা পেয়েছে। আর এবারের স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড এর সেরার জুটির পুরস্কারও পেয়েছেন তারা দুজনে।

এবারে আসা যাক ধারাবাহিকের কথায়। বর্তমানে ধারাবাহিকে তো টানটান উত্তেজনা পর্ব চলছে সেটা ধারাবাহিকের নিত্য দর্শককেরা জানেন। দ্যুতির মিথ্যে প্রেগনেন্সির নাটক সকলের কাছে ধরা পড়ে গেছে। দ্যুতির পুরনো প্রেমিক এসে সেই প্রমাণ নিজে দিয়ে গেছে। আর সেই পর্বের একটি ভিডিও গাঁটছড়া ধারাবাহিকের একটি ফ্যান পেইজ থেকে ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া সেই ভিডিও তে দেখা যাচ্ছে খড়ি কে দ্যুতি সমানে সকলের সামনে মিথ্যে প্রমাণ করে যাচ্ছে আর ঐদিকে ঋদ্ধিমানের ভাই কুণাল সঞ্জয় অর্থাৎ দ্যুতির পুরনো প্রেমিক কে নিয়ে হাজির হয়েছে। আর সঞ্জয় কে দেখেই দ্যুতি রেগে তেরে যায় ওর দিকে কিন্তু খড়ি আটকে দেয়। আর সঞ্জয় সকলের সামনে সব সত্যি জানিয়ে দেয়। এই ভিডিওটি বর্তমানে নতুন করে ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button