বাংলা সিরিয়াল

ট্রেন্ডিং সং চাকা চাক এর সঙ্গে কোমর দুলিয়ে ভাইরাল হলেন উত্তম কুমারের নাতবৌ দেবলীনা কুমার! তুমুল ভাইরাল ভিডিও

উত্তম কুমারের নাতি গৌরব চ্যাটার্জিকে তো আমরা সকলেই চিনি। তার স্ত্রী দেবলিনা ও কম জনপ্রিয় নন। দেবলিনা একজন অসাধারণ নৃত্যশিল্পী হওয়ার পাশাপাশি একজন ডান্স কোরিওগ্রাফার ও বটে। জি বাংলার অন্যতম জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্সের অন্যতম গুরু তিনি।

দেবলীনা সবসময় নিজের কাজ, নাচ ইত্যাদি নিয়ে ব্যস্ত থাকেন। ফলে সোশ্যাল মিডিয়ায় ট্রেনিংয়ে সঙ্গে তাল মিলিয়ে চলার সময় তার নেই। কিন্তু সম্প্রতি বেশ কয়েকদিন ধরে তিনি সোশ্যাল মিডিয়াতে একটিভ থাকছে এবং ট্রেন্ড গুলি ফলো করছেন। কয়েকদিন আগেই সারা আলি খান এর চাকা চাক গানের ভিডিও সকলের সামনে এসেছেন। সেই ভিডিও সামনে আসার পর থেকে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা এই গানের সঙ্গে তাল মিলিয়ে ভিডিও বানিয়েছেন, এবারে বাদ পড়েনি স্বয়ং দেবলীনা ও।

এবারে দেবলিনা সারা আলি খানের ডান্স স্টেপ হুবহু কপি করে নিচে ইনস্টাগ্রামে ভিডিও বানালেন। তবে দেবলিনার পরনে ছিল কালো রঙের একটি শাড়ি। একেবারে হুবহু সারা আলি খান এর নাচের স্টেপ গুলি নকল করে টাকা থাক গানে নেচেছেন নৃত্যশিল্পী।

বহু মানুষ দেবলিনা নাচে মুগ্ধ হয়েছেন। সকলেই কমেন্ট বক্সে দেবলিনার নাচের প্রশংসা করেছেন। সোশ্যাল মিডিয়াতে মাঝেমধ্যে অ্যাক্টিভ থাকেন দেবলিনা। তার নাচের বিভিন্ন ভিডিও আমরা দেখতে পাই ইনস্টাগ্রাম একাউন্ট এ চোখ রাখলেই। তবে আলাদা করে কখনো রিল ভিডিও বানাননি তিনি। নিজের বাড়িতেই নাচের ভিডিও করে সেগুলি আপলোড করেন। এবারে চাকা চাক গানে ভিডিও বানিয়ে ভাইরাল হলেন দেবলিনা।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

Back to top button