নয়া লুকে ঊষসী, নেট দুনিয়ায় ‘যশ’ এর থেকেও বড়ো ঝড় এলো! নতুন চ্যালেঞ্জের খোঁজে মেগা সিরিয়ালের বকুল

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘বকুল কথা’-র অভিনেত্রী ঊষসী দর্শক মহলে বেশ জনপ্রিয়। তার অভিনয় দেখতে পছন্দ করেন দর্শকরা। স্টার জলসার ‘মিলন তিথি’ সিরিয়াল দিয়েই তার অভিনয় জীবনের সূচনা হয়েছে।

এই সিরিয়ালে ঊষসী নায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন। এরপর থেকে তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। জি বাংলায় ‘বকুল কথা’ সিরিয়ালের নায়িকার চরিত্রে এবং কাদম্বিনী সিরিয়াল চরিত্রে অভিনয় করেছেন ঊষসী।

বর্তমানে অভিনেত্রী ওটিটি প্ল্যাটফর্মেও কাজ করছেন। সম্প্রতি হইচই-এর প্লাটফর্মে ‘টুরু লাভ’ ওয়েব সিরিজে নায়িকার চরিত্রে অভিনয় করেছেন ঊষসী রায়।

তবে এতদিন অভিনেত্রী ঊষসী রায়ের একটা বাঁধাধরা ইমেজ ছিল দর্শকদের সামনে। বর্তমানে অভিনেত্রী সেই ইমেজ ভেঙ্গে নতুন চ্যালেঞ্জের খোঁজে।

বর্তমানে নিয়মিত শরীরচর্চা করছেন অভিনেত্রী। ঊষসীর টোনড ফিগার সোশ্যাল মিডিয়ায় নজর কেড়েছে নেটিজেনদের। এখন প্রায় প্রতিদিনই অভিনেত্রী নিজের ইনস্টা হ্যান্ডেলে গ্ল্যামারাস ফটোশ্যুটের ছবি কিংবা নিজের ওয়ার্কআউটের ছবি পোস্ট করছেন যা সারা ফেলেছে নেটিজেনদের মধ্যে।

 

View this post on Instagram

 

A post shared by Ushasi(ঊষসী)Ray (@rubayee93)

শুক্রবার নিজের ইনস্টা অ্যাকাউন্ট থেকে ওয়ার্কআউটের সময় নিজের ছবি তুলে পোস্ট করেছেন ঊষসী। লকডাউন এ সবকিছুই বন্ধ তাই ওয়াকআউটের পর্ব বাড়িতেই চলছে অভিনেত্রীর।

জি বাংলায় কাদম্বিনী সিরিয়ালটি হঠাৎ বন্ধ হয়ে যাওয়ায় ছোটপর্দা থেকে ব্রেক নিয়েছেন অভিনেত্রী ঊষসী রায়। বর্তমানে অভিনেত্রী নিজেকে নিয়ে এক্সপেরিমেন্ট চালাতে চান।

বর্তমানে নতুন চ্যালেঞ্জের খোঁজে ঊষসী। তাই ওটিটি প্লাটফর্মেই আপতত মন দিতে চান অভিনেত্রী। তার কথায় তেমনই ইঙ্গিত মিলেছে।

তবে টেলিভিশন দিয়ে যেহেতু তার অভিনয় জীবনের শুরু তাই টেলিভিশনের সঙ্গেও বরাবরই জুড়ে থাকবেন অভিনেত্রী ঊষসী রায়। এমনই ইঙ্গিত মিলল অভিনেত্রীর কথায়।