বাংলা সিরিয়াল

‘আলতা ফড়িং’-এর খেয়ালির লক্ষ্য হলিউড! মার্ভেল সিনেমায় অভিনয়ের সুযোগ পেতে চান আলতা ফড়িং -এর নায়িকা খেয়ালি

স্টার জলসার পর্দায় সদ্য শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘আলতা ফড়িং’। কয়েকদিনের মধ্যেই টিআরপির দৌড়ে বহু ধারাবাহিককে পিছনে ফেলে তিন নম্বরে উঠে এসেছে এই নতুন ধারাবাহিক। এই ধারাবাহিকে নাম ভূমিকায় অভিনয় করছেন খেয়ালী মন্ডল। ধারাবাহিকে তার বিপরীতে রয়েছেন অর্ণব ব্যানার্জী। ইতিমধ্যেই তাদের অভিনয় নজর কেড়েছে দর্শকদের। জি বাংলার মিঠাইকে থেকে থেকেই টেক্কা দিচ্ছে এই ধারাবাহিক। এই নতুন ধারাবাহিক দর্শকদের বেশ ভালই নজর কেড়েছে, তা বলাই বাহুল্য।

খেয়ালী মন্ডল অর্থাৎ পর্দার ফড়িং অনেক আগেই পা রেখেছেন অভিনয় জগতে। চম্পাহাটির কুস্তিরা গ্রামের মেয়ে তিনি। কালার্স বাংলার একটি ডান্স রিয়্যালিটি শোতে অংশগ্রহণ করেছিলেন। সেইসময় থেকেই টেলিভিশন জগতে পা রাখেন তিনি। এরপরে কালার্স বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘মৌ এর বাড়ি’তে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন তিনি। পরে নিজের জিমন্যাস্টিক জানার সুবাদেই স্টার জলসার পর্দায় ‘আলতা ফড়িং’ ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করার সুযোগ পেয়ে যান খেয়ালী। বর্তমানে তিনি দর্শকমহলে বহু মানুষের কাছে ফড়িং নামেই পরিচিত হয়ে উঠেছেন।

একজন ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি যে একজন ভালো নৃত্যশিল্পীও, তা আলাদাভাবে বলার প্রয়োজন নেই। ছোট থেকে ব্যালে ডান্সের জন্য তিনি জিমন্যাস্টিক শিখেছিলেন। তবে পরবর্তী কালে নিজের চেষ্টাতেই এগিয়েছিলেন, সেকথা জানিয়েছেন তিনি। শুটিংয়ের পাশাপাশি পড়াশোনা ও নাচ দুটোই চালিয়ে যাচ্ছেন অভিনেত্রী। এছাড়াও আঁকতে বেশ পছন্দ করেন খেয়ালী। এমনকি এক্সটেম্পোতে স্টেট চ্যাম্পিয়ানও হয়েছিলেন তিনি।

তার প্রিয় ছবি মার্ভেল। ভবিষ্যতে যদি তিনি কখনও হলিউডে অভিনয় করার চান্স পান তাহলে তিনি নিশ্চয়ই করবেন। তার জন্য এখন থেকেই নিজেকে প্রস্তুত রাখেন তিনি। কোরিয়ান সিরিজ বেশ পছন্দ খেয়ালীর। সুযোগ পেলে সাউথ কোরিয়া তিনি ঘুরে আসবেন বলেই জানিয়েছেন।

বাংলা ধারাবাহিকের মধ্যে জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়’ তার পছন্দের। ধারাবাহিকের উর্মি অর্থাৎ অন্বেষা হাজরার অভিনয় তার বেশ ভালো লাগে বলেই জানিয়েছেন তিনি। এমনকি সুযোগ পেলে অভিনেত্রীর সাথে তিনি দেখা করবেন সেকথাও জানিয়েছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের সমস্ত কথা খোলামেলাভাবে জানিয়েছেন টেলিভিশন পর্দার এই তরুণ অভিনেত্রী খেয়ালী মন্ডল।

Back to top button