টাইমস অফ ইন্ডিয়ার ‘মোস্ট ডিসায়ারেবল উওমেন্স’ এর তালিকার প্রথম তিনটি স্থান অপ্রত্যাশিত ভাবে দখল করলেন তিন টলিউড অভিনেত্রী

প্রতিবছরই টলিউড প্রেমী দর্শকরা বছরের এই সময়টিতে অধীর আগ্রহে অপেক্ষা করেন টাইমস অফ ইন্ডিয়া মোস্ট ডিসায়ারেবল উইমেন্স এর তালিকা প্রকাশের জন্য। কারন সেই তালিকার দশটি স্থানে থাকেন বছরের ১০ জন সেরা টলিউড অভিনেত্রী।

তারা বাংলা সিরিয়াল থেকে শুরু করে সিনেমার মুখ হতে পারেন। এবারও প্রকাশিত হলো ২০২০ সালের তালিকা। সেই তালিকায় তৃতীয় স্থানটি দখল করে নিয়েছেন জি বাংলার ‘রানী রাসমণি’ ধারাবাহিক খ্যাত রানী মা অর্থাৎ দিতিপ্রিয়া রায়।

অত্যন্ত কম বয়সেই এই অভিনেত্রী যেভাবে একের পর এক অ্যাওয়ার্ড এবং অ্যাচিভমেন্ট নিজের ঝুলিতে ঢোকাচ্ছেন তা থেকে বোঝা যায় কঠিন পরিশ্রম এবং ডেলিভারি জারি থাকলে দিতিপ্রিয়া টলিউড ইন্ডাস্ট্রি কে অনেক বড় জায়গায় নিয়ে যাওয়ার ক্ষমতা রাখেন।

তালিকার দ্বিতীয় স্থানে রয়েছেন ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিক খ্যাত অভিনেত্রী স্বস্তিকা দত্ত। গায়ক শোভন গাঙ্গুলি এর গার্লফ্রেন্ড স্বস্তিকার অনুগামী সংখ্যা নেহাত কম নয়।

তার এই এচিভমেন্ট-এ তার অনুগামীদের খুশি আকাশ ছোঁয়া। স্বস্তিকা একজন অভিনেত্রী হওয়ার পাশাপাশি একজন নামকরা নৃত্য শিল্পীও। এর আগেও তিনি ধারাবাহিকের মুখ্য চরিত্রে নৃত্যশিল্পীর ভূমিকায় কাজ করেছেন।

অপ্রত্যাশিতভাবে এই তালিকার প্রথম স্থান পেয়েছেন অভিনেত্রী উষসী রায়। তার অনুগামীদের কাছে এটা অনেকটাই অপ্রত্যাশিত তার কারণ উষসী বেশ কিছুদিন ছোটপর্দা থেকে অনুপস্থিত।

শেষ অভিনয় করেছিলেন জি বাংলার ‘কাদম্বিনী’ ধারাবাহিকে। তবে তার আগে তিনি জি বাংলার ‘বকুল কথা’ সহ অন্যান্য ধারাবাহিকে অসাধারণ অভিনয় করে দর্শকের মন জয় করে নিয়েছিলেন। তাই নেটিজেনরা মনে করছেন তার অভিনয় দক্ষতাই তাকে এনে দিয়েছে এই তালিকার প্রথম স্থানটি।