বাংলা সিরিয়াল

সাত্যকির অপমান সহ্য করতে না পেরে নিজের মা এবং মামুনিকে মুখের ওপর যোগ্য জবাব দিল উর্মি, টানটান পর্ব জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে

বর্তমানে দর্শকদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিক। ধারাবাহিক শুরুর দিকে টিআরপি তালিকায় শেষ এর দিকে থাকলেও বর্তমানে ধীরে ধীরে সবার প্রিয় হয়ে উঠছে এই ধারাবাহিক। ধারাবাহিকে উর্মি এবং সাত্যকির কেমিস্ট্রি দর্শকের বেশ পছন্দের। বর্তমানে ধারাবাহিকে নিত্যনতুন টুইস্ট দর্শকদের নজর কেড়েছে। ধারাবাহিকের মুখ্য দুই চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী অন্বেষা হাজরা এবং অভিনেতা ঋত্বিক মুখার্জি।

ধারাবাহিক একটি মধ্যবিত্ত সাধারন পরিবারের গল্পে ফুটিয়ে তোলা হচ্ছে। কি করে একটি বড়লোক বাড়ির মেয়ে এক মধ্যবিত্ত পরিবারে বিয়ে হয়ে আসার পর নিজেকে মানিয়ে নিয়েছে, কিভাবে সেই পরিবারের তালে তাল মিলিয়ে চলছে সে, সেই গল্পই দেখানো হচ্ছে এই ধারাবাহিকে। এর সাথে সাথে রয়েছে সাত্যকি এবং উর্মির প্রেম কাহিনী। দর্শকদের প্রিয় জুটির উর্মি এবং সাত্যকিকে দেখতে রোজ রাত দশটায় টিভির পর্দায় হাজির হন দর্শকেরা।

বর্তমানে ধারাবাহিকে দেখানো হচ্ছে দুর্গাপূজা উপলক্ষে নিজের রোজগার এর টাকায় তার শ্বশুরবাড়ি অর্থাৎ উর্মির বাড়ির জন্য বিয়ের পর প্রথম কিনেছে এবং সেগুলি উপহার দিতে উর্মির বাড়িতে হাজির হয়েছে সে। কিন্তু সেখানে উপস্থিত উর্মির মামনি সকলের সামনে সাত্যকি এবং তার পরিবারকে অপমান করতে থাকে। আর সঙ্গে সঙ্গে উপস্থিত হয় উর্মি, সে নিজেই মামুনিকে যোগ্য জবাব দেয় এবং নিজের মাকে উচিত জবাব দেয় সে।

নিজের স্বামীর অপমান সহ্য করতে না পেরে বিভিন্ন ধরনের কথা সকলকে জানায়। শুধু তাই নয় সাত্যকির কাছে নিজের মামনি কে ক্ষমা চাইতে বলে সে। এমনকি নিজের শ্বশুরবাড়ির লোকজনের অপমানের ও জবাব দেয় উর্মি। টেলিভিশনের পর্দায় এই এপিসোড সম্প্রচারিত হওয়ার পর জি বাংলার অফিশিয়াল পেজ থেকে এই ভিডিওটি পোস্ট করা হয়েছে যা ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ার দর্শকদের মাঝে জনপ্রিয় হয়ে উঠেছে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button