বাংলা সিরিয়াল

‘গাঁজাখুরি গল্প’! জি বাংলার ‘উমা’ ধারাবাহিকের গল্প এবার তীব্র ট্রোলড সোশ্যাল মিডিয়ায়, ‘গল্পের গরু গাছে’, মন্তব্য নেটিজেনদের

সম্প্রতি জি বাংলায় চালু হয়েছে বেশ কয়েকটি নতুন ধারাবাহিক। তার মধ্যে অন্যতম হলো ‘উমা’ ধারাবাহিকটি। জি বাংলার প্রাইম টাইমে সম্প্রচারিত হওয়া এই ধারাবাহিকে গল্প একজন মহিলা ক্রিকেটারের স্বপ্ন ঘিরে। গল্প অনুযায়ী ধারাবাহিকের নায়িকা একজন মহিলা ক্রিকেটার হওয়ার স্বপ্ন দেখে। তবে সেকথা ঘুনাক্ষরেও টের পেতে দেয় না সে আশেপাশের মানুষজনকে।

প্রসঙ্গত এর আগে বেশ কয়েকবার অতিনাটকীয় গল্প দেখানোর জন্যেই সোশ্যাল মিডিয়ায় সমালোচিত হয়েছিল নতুন সম্প্রচারিত হওয়া এই ধারাবাহিকটি। তবে ধারাবাহিকের নতুন প্রোমো দেখে নেটিজেনরা জানাচ্ছেন ধারাবাহিকে নির্মাতারা যে সেই সমালোচনা থেকে কিছুই শিক্ষা নেননি তা আরো একবার প্রমাণিত হয়ে গিয়েছে।

প্রসঙ্গত সম্প্রতি ধারাবাহিকের নতুন প্রোমোতে দেখা গিয়েছে ধারাবাহিকের মুখ্য চরিত্র অর্থাৎ উমার দিদির বিয়ে ভেঙে যাওয়ায় সে লগ্নভ্রষ্টা হতে বসেছে। কিন্তু দিদিকে লগ্নভ্রষ্টা হতে দেবে না এই প্রতিজ্ঞা করে বর খুঁজতে বেরিয়ে যেতে দেখা যায় ধারাবাহিকের নায়িকাকে।

এই ঘটনা দেখেই সোশ্যাল মিডিয়ায় তীব্র কটাক্ষ ছুঁড়ে দিয়েছেন নেটিজেনরা। তারা জানাচ্ছেন ক্রমশই এই ধারাবাহিকের গল্প অবিশ্বাস্য এবং গাঁজাখুরি হয়ে উঠছে ।অনেকেই মন্তব্য করেছেন ধারাবাহিকের নির্মাতারা ধারাবাহিকের গল্পের গরুকে গাছে চড়িয়ে দিচ্ছেন। প্রসঙ্গত টিআরপি তালিকাতেও খুব ভালো ফলাফল করতে পারেনি এই ধারাবাহিকটি। এই ধরনের অতিনাটকীয় গল্প ধারাবাহিকের সাফল্যের জন্য ক্ষতিকারক, এমনটাই মনে করছেন অনুগামীরা।

Back to top button