বাংলা সিরিয়াল

‘ক্রিকেট খেলা ছেড়ে উমা এবার সংসারে খেলা দেখাবে’! ভাইরাল ‘উমা’র নতুন প্রোমো, ‘কি এক নাটক লাগিয়ে রেখেছে’, তীব্র বিরক্ত দর্শকমহল

গতবছর জি বাংলার পর্দায় শুরু হয়েছিল নতুন ধারাবাহিক ‘উমা’র সম্প্রচার। তার কিছুদিনের মধ্যেই দর্শকদের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছিল এই ধারাবাহিকটি। কারণ ধারাবাহিকের অন্যরকম গল্প মূলত আকর্ষিত করেছিল বাংলা সিরিয়ালের দর্শকদের। প্রথমদিকে কিছুদিন ধারাবাহিকের গল্প ধারাবাহিকের নায়িকা উমার ক্রিকেটার হয়ে ওঠার লড়াইকে তুলে ধরেছিল সিরিয়ালের মাধ্যমে।

কিন্তু অল্প কিছুদিনের মধ্যেই ক্রিকেটের বদলে সাংসারিক কুটকাচালি দেখাতে শুরু করে সিরিয়ালটি, এমন অভিযোগ করতে থাকেন নেটিজেনদের একটি বড় অংশ। এরপর তাদের দাবি অনুযায়ী আবারো পর্দায় ফিরিয়ে আনা হয় নায়িকার ক্রিকেট খেলার দৃশ্য। তবে সেই গল্প মোটেও পছন্দ হয়নি দর্শকদের। এবার ধারাবাহিকের নতুন প্রোমোতে দেখা গেল ক্রিকেট খেলা ছেড়ে সংসারের খেলা খেলতে নামছে ধারাবাহিকের নায়িকা উমা। বলাই বাহুল্য প্রোমো দেখে তীব্র বিরক্ত হয়েছেন ধারাবাহিকের অনুগামীরা।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারা জানিয়েছেন মূলত নায়িকার সাধারন একজন মেয়ে থেকে ক্রিকেটার হয়ে ওঠার জার্নি দেখার জন্যেই অপেক্ষা করেছিলেন তারা। কিন্তু এখন ধারাবাহিকের গল্প যে দিকে এগোচ্ছে তাতে আর নতুনত্ব কিছু নেই বরং ধারাবাহিকের নায়িকা উমা এবং ভিলেন আলিয়ার মধ্যেকার ক্রমাগত দ্বন্দ্ব অতিনাটকীয় এবং অবাস্তব বলে দাগিয়ে দিয়েছেন অনুগামীরা। এখন তাদের দাবি মেনে আবারো ক্রিকেটার হয়ে ওঠার গল্প নির্মাতারা পর্দায় ফিরিয়ে আনেন কিনা সেটাই দেখার।

Back to top button