বাংলা সিরিয়াল

বিয়ের মণ্ডপে হাজির বরের প্রথম পক্ষের বউ, বিয়ে ভাঙল ‘উমা’র দিদির! ‘উমা’র নতুন টুইস্টে শোরগোল সোশ্যাল মিডিয়ায়

এই মুহূর্তে জি বাংলার অন্যতম একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘উমা’। যা জি বাংলার প্রাইম টাইমে সম্প্রচারিত হচ্ছে। এই ধারাবাহিকে দেখতে পাওয়া যাচ্ছে নবাগতা টলিউড অভিনেত্রী শিঞ্জিনী চক্রবর্তীকে। তবে তার পাশাপাশি মুখ্য চরিত্রে রয়েছেন ‘কৃষ্ণকলি’ খ্যাত টলিউড অভিনেতা নীল ভট্টাচার্য। তবে তার মত অভিজ্ঞ অভিনেতার পাশেও নিজের প্রতিভার মাধ্যমে ইতিমধ্যেই নেটিজেনদের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী শিঞ্জিনী চক্রবর্তী।

তবে এবার ধারাবাহিকের নতুন প্রোমো রীতিমতো শোরগোল ফেলে দিলো সোশ্যাল মিডিয়ায়। কারণ ধারাবাহিকের গল্প অনুযায়ী উমার দিদি সোমার বিয়ে ঠিক হয়েছিল একজনের সঙ্গে। এবং তার দিদির ইচ্ছা না থাকলেও মূলত তার মায়ের জোরের কারণেই এ বিয়ে করতে রাজি হয়েছিল সোমা। তবে শেষ পর্যন্ত এবার ভেস্তে গিয়েছে বিয়ে। কারণ সিঁদুর দানের আগেই মণ্ডপে বরবেশী প্রতারকের প্রথম পক্ষের স্ত্রীকে নিয়ে হাজির হতে পেরেছে উমা।

পাশাপাশি এই ধারাবাহিকের গল্পের মাধ্যমে পণপ্রথা এবং প্রতারণার মতো বিষয়বস্তুকেও তুলে ধরেছেন ধারাবাহিকে নির্মাতারা। যা দর্শকদের একটি বড় অংশের কাছ থেকে প্রশংসা কুড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন যেখানে বাংলা সিরিয়ালগুলো ক্রমাগত সমাজের অবক্ষয়ের কারণ হয়ে দাঁড়ায় সেখানে ‘উমা’র এক নতুন ধরনের বিষয়বস্তু অত্যন্ত প্রশংসনীয়। বলাই বাহুল্য ইতিমধ্যে টিআরপি তালিকাতেও বেশ ভাল ফলাফল করেছে এই নতুন ধারাবাহিকটি।

Back to top button