বাংলা সিরিয়াল

কম দামে এবার দারুণ খাবার আনছেন অভিনেত্রী ত্বরিতা! অবশেষে ত্বরিতার ইচ্ছেপূরণ,সামনে এল তার নতুন ক্যাফে ‘অটোওয়ালা’র বিস্তারিত তথ্য

এই মুহূর্তে টলিউডের অন্যতম একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন ত্বরিতা মুখার্জি। পাশাপাশি চলতি বছরের শুরুতেই তিনি বিয়ে করেছেন জনপ্রিয় টলিউড অভিনেতা সৌরভ ব্যানার্জিকে। এবার দুজন মিলে অভিনয়ের পাশাপাশি শুরু করতে চলেছেন তাদের নতুন অভিযান। যোধপুরে নিজেদের নতুন ক্যাফে ‘অটোওয়ালা’ খুলতে চলেছেন এই জুটি।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীদের সঙ্গে বিস্তারিত তথ্য ভাগ করে নিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তিনি জানিয়েছেন মূলত কলকাতার রাস্তায় যে হলুদ সবুজ অটো দেখতে পাওয়া যায় তার থিমের ওপর নির্ভর করেই তৈরি করেছেন নিজেদের এই রেস্টুরেন্ট।

যেখানে দেওয়ালের মধ্যে রয়েছে একটি অটোর অর্ধেক অংশ গাঁথা। বলাই বাহুল্য এই নতুন চমক দিয়ে অনুগামীদের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী। পাশাপাশি তিনি বলেছেন মাত্র 50 টাকা 350 টাকার মধ্যে এখানে অসাধারণ সমস্ত খাবার খেতে পারবেন খাদ্য রসিকরা।

পাশাপাশি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ইতিমধ্যেই অভিনেত্রী তার ক্যাফের উদ্বোধনের বেশকিছু ছবি ভাগ করে নিয়েছেন সকলের সঙ্গে। ক্যাফের উদ্বোধনের দিন হাজির হয়েছিলেন তৃণমূল বিধায়ক মদন মিত্র। পাশাপাশি সকল অনুগামীকে ইতিমধ্যেই আমন্ত্রণ জানিয়েছেন ত্বরিতা এবং সৌরভ তাদের ক্যাফেতে।

Back to top button