বাংলা সিরিয়াল

অবশেষে রাজত্ব শেষ হতে চলেছে ‘মিঠাই’ এর! TRP তালিকায় মিঠাইয়ের মাথায় শনি হয়ে নাচছে ‘মন ফাগুন’, এই সপ্তাহের TRP তালিকা প্রকাশ হতেই জল্পনা এবার ছোটপর্দায় রাজ করবে ‘মন ফাগুন’

বিগত বেশ কয়েক মাস ধরে বাংলা সেরা ধারাবাহিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছে জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকটি। তবে কিছুদিন আগে পরিবর্তিত হয়েছে এই ধারাবাহিকের পরিচালক ।তারপর থেকেই ধারাবাহিকের মান ক্রমশ পড়তে শুরু করেছে, এমনটাই অভিযোগ ছিল অনুগামীদের। তবে তার পাল্টা প্রতিবাদও হতে দেখা গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। কিন্তু এই সপ্তাহের টিআরপি তালিকা প্রকাশ হতেই দারুন চমক ছিল ‘মিঠাই’ অনুগামীদের জন্য। কারণ টিআরপি তালিকায় ‘মিঠাই’কে প্রায় ধরে ফেলেছে স্টার জলসার ‘মন ফাগুন’।

এই সপ্তাহের শীর্ষস্থানটি ধরে রাখতে সক্ষম হয়েছে ‘মিঠাই’। তবে সকলকে চমকে দিয়ে দ্বিতীয় স্থানে উঠে এসেছে ‘মন ফাগুন’। অপরদিকে নতুন সম্প্রচারিত হওয়া ‘আলতা ফড়িং’ এই নিয়ে পর পর দুই সপ্তাহ তৃতীয় স্থান নিজের দখলে রাখতে সক্ষম হয়েছে। এবং তার সঙ্গে যৌথভাবে তৃতীয় স্থানে রয়েছে নতুন ধারাবাহিক ‘গাঁটছড়া’।

অপরদিকে চতুর্থ স্থানে দেখতে পাওয়া যাচ্ছে স্টার জলসার ‘খুকুমণি হোম ডেলিভারি’কে। বলাই বাহুল্য এই সপ্তাহের টিআরপি তালিকা থেকে বেশ স্পষ্ট হয়ে গিয়েছে যে ধীরে ধীরে স্টার জলসার ধারাবাহিকগুলি ভালো ফলাফল করতে শুরু করেছে টিআরপি তালিকায়। কারণ জি বাংলার ‘পিলু’র মতো ধারাবাহিক এখনো প্রথম পাঁচে জায়গা করে নিতে পারেনি। ফলে সবদিক থেকেই এগিয়ে যাচ্ছে স্টার জলসা।

এক নজরে দেখে নিন টিআরপি তালিকা-

মিঠাই- ১০.৫ (প্রথম)

মন ফাগুন- ৯.৫ (দ্বিতীয়)

গাঁটছড়া- ৯.৫ (দ্বিতীয়)

আলতা ফড়িং- ৯.২  (তৃতীয়)

খুকুমণি হোম ডেলিভারি- ৯.১ (চতুর্থ)

উমা- ৮.৯ (পঞ্চম)

আয় তবে সহচরী- ৮.৬ (ষষ্ঠ)

ধুলোকণা- ৮.২ (সপ্তম)

পিলু- ৭.৮ (অষ্টম)

যমুনা ঢাকি- ৭.৫ (নবম)

অপরাজিতা অপু- ৭.৩ (দশম)

সর্বজয়া- ৭.৩ (দশম)

Back to top button