বাংলা সিরিয়াল

এবার ‘মিঠাই’ এর মাথায় শনি হয়ে নাচছে ‘খুকুমণি’! TRP তে জোরদার লড়াই ‘মিঠাই’ আর ‘খুকুমণি’র, অবাক করা রেজাল্ট

বৃহস্পতিবার মানেই বাংলা সিরিয়ালের দর্শকদের নিজেদের প্রিয় ধারাবাহিকের ফলাফল দেখে নেওয়ার দিন। তবে এবার টিআরপি তালিকা প্রকাশ হতেই আশ্চর্য হয়ে গেলেন দর্শকদের একটি বড় অংশ। কারণ অপ্রত্যাশিতভাবে টিআরপি তালিকায় একটি গুরুত্বপূর্ণ স্থান ছিনিয়ে নিতে সক্ষম হয়েছে স্টার জলসায় সম্প্রচারিত হওয়া ধারাবাহিক ‘খুকুমণি হোম ডেলিভারি’।

প্রসঙ্গত গত বেশ কয়েক মাস ধরে টিআরপি তালিকার শীর্ষস্থানটি জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকের দখলে রয়েছে। রেকর্ড তৈরি করে ফেলেছে ইতিমধ্যেই এই ধারাবাহিকটি। বিগত বেশ কয়েক মাসের মত শীর্ষ স্থানটি মিঠাই নিজের দখলে রাখতে সক্ষম হয়েছে এবারো। কিন্তু মিঠাই এর সঙ্গে জোরদার পাল্লা দিয়ে এবার টিআরপি তালিকার দ্বিতীয় স্থানটিতে উঠে আসতে সক্ষম হয়েছে ‘খুকুমণি হোম ডেলিভারি’।

পাশাপাশি একই সঙ্গে দ্বিতীয় স্থানে যৌথভাবে অবস্থান করছে ‘উমা’ এবং ‘যমুনা ঢাকি’ ধারাবাহিক দুটি। অপরদিকে টলিউড অভিনেত্রী দেবশ্রী রায় অভিনীত ‘সর্বজয়া’ ভাল ফলাফল করেছে এই সপ্তাহে এবং ফলস্বরূপ তৃতীয় স্থান দখল করে নিতে সক্ষম হয়েছে।

তবে স্টার জলসার অন্যান্য ধারাবাহিকগুলি যেমন ‘ধূলোকণা’, ‘শ্রীময়ী’ মোটেও আশানুরূপ ফলাফল করতে পারেনি। ফলে টিআরপি তালিকায় ক্রমাগত নামছে এই ধারাবাহিকগুলি। তবে অপরদিকে অক্ষুণ্ণ রয়েছে সৌরভ গাঙ্গুলীর সঞ্চালনার ম্যাজিক। কারণ দাদাগিরির টিআরপি অন্যান্য সপ্তাহের মতো এবারও দারুন ফলাফল করেছে।

এক নজরে দেখে নিন সেরা দশের তালিকা-

মিঠাই- ১১.৫ (প্রথম)

খুকুমণি হোম ডেলিভারি- ৯.০ (দ্বিতীয়)

উমা- ৯.০ (দ্বিতীয়)

যমুনা ঢাকি- ৯.০ (দ্বিতীয়)

সর্বজয়া- ৮.৩ (তৃতীয়)

অপরাজিতা অপু- ৮.১ (চতুর্থ)

মন ফাগুন- ৭.৫ (পঞ্চম)

খেলাঘর- ৭.২ (ষষ্ঠ)

গঙ্গারাম- ৭.২  (ষষ্ঠ)

রাণী রাসমণি- ৭.০ (সপ্তম)

আয় তবে সহচরী-  ৭.০ (সপ্তম)

শ্রীময়ী- ৭.০ (সপ্তম)

ধুলোকণা- ৭.০ (সপ্তম)

কড়ি খেলা- ৬.৯ (অষ্টম)

কৃষ্ণকলি- ৬.৯  (অষ্টম)

এই পথ যদি না শেষ হয়- ৬.৭ (নবম)

খড়কুটো- ৬.৪ (দশম)

বরণ- ৬.৪ (দশম)

Back to top button