বাংলা সিরিয়াল

TRP তালিকায় চ্যানেল সেরা ‘খুকুমণি’, আবারো অপ্রতিরোধ্য ‘মিঠাই’! ‘সর্বজয়া’র রেজাল্ট দেখে উচ্ছ্বসিত অনুগামীরা

উৎসবের মরসুমের কারণে গত টিআরপি তালিকা প্রকাশ হতে দেরি হলেও এই সপ্তাহে অনুগামীরা তাদের প্রিয় ধারাবাহিক গুলির ফলাফল একদম নির্দিষ্ট দিনে দেখতে পেয়ে গিয়েছেন। আর সেখানেই সকলকে চমকে দিয়ে অত্যন্ত অপত্যাশিতভাবে টিআরপি তালিকার চতুর্থ স্থানটি দখল করে নিয়েছে নতুন সম্প্রচারিত হওয়া ধারাবাহিক ‘খুকুমণি হোম ডেলিভারি’। পাশাপাশি দারুন ফলাফল করে স্টার জলসা চ্যানেল এর অন্যতম সেরা ধারাবাহিক হয়ে উঠেছে এটি।

অপরদিকে বিগত বেশ কয়েক মাসের মতো এ মাসেও শীর্ষস্থান ধরে রাখতে সক্ষম হয়েছে মিঠাই ধারাবাহিকটি। যার ফলে অন্যান্য অনেক সিরিয়ালের রেকর্ড ভেঙে দিচ্ছে সিদ্ধার্থ এবং মিঠাইয়ের জুটি। এদিনের টিআরপি তালিকার তৃতীয় স্থানে যৌথ ভাবে রয়েছে সর্বজয়া এবং উমা। বলাই বাহুল্য টিআরপি তালিকা দেখে অভিনেত্রী দেবশ্রী রায়ের অনুগামীরা মনে করছেন ছোটপর্দায় দেবশ্রী রায়ের ম্যাজিক ধীরে ধীরে প্রভাবিত করতে শুরু করেছে টিআরপি তালিকাকে।

তবে এবার অপ্রত্যাশিতভাবে ফলাফল বেশ খারাপ করে পঞ্চম স্থানে নেমে গিয়েছে জি বাংলার ‘অপরাজিত অপু’ ধারাবাহিকটি। বহুদিন ধরেই সিরিয়ালের দর্শকরা বলছিলেন যে ধারাবাহিকটি অতি নাটকীয়তার শিকার হচ্ছে।

তবে এবারেও স্টার জলসার সমস্ত ধারাবাহিকের থেকে জি বাংলা ধারাবাহিকগুলি মিলে একত্রিত ভাবে অনেকটাই ভাল ফলাফল করেছে। যার ফলে এবার টিআরপি তালিকায় এগিয়ে রয়েছে জি বাংলার সিরিয়ালগুলি।

এক নজরে দেখে নিন সেরা দশের তালিকা-

মিঠাই- ১০.২ (প্রথম)

যমুনা ঢাকি- ৮.৪ (দ্বিতীয়)

উমা- ৭.৯ (তৃতীয়)

সর্বজয়া- ৭.৯ (তৃতীয়)

খুকুমণি হোম ডেলিভারি- ৭.৫ (চতুর্থ)

অপরাজিতা অপু- ৭.৪ (পঞ্চম)

করুণাময়ী রাণী রাসমণি- ৭.০ (ষষ্ঠ)

শ্রীময়ী- ৬.৬ (সপ্তম)

মন ফাগুন- ৬.৬ (সপ্তম)

আমাদের এই পথ যদি না শেষ হয়- ৬.৫ (অষ্টম)

খেলাঘর- ৬.৩ (নবম)

ধূলোকণা- ৬.২ (দশম)

কড়ি খেলা- ৬.২ (দশম)

Back to top button