বাংলা সিরিয়াল

দিন শেষ ‘মিঠাই’য়ের! হেরে গেল ‘মিঠাই’, এবার TRP তালিকার শীর্ষস্থান দখল করলো ‘গাঁটছড়া’ ও ‘আলতা ফড়িং’! টিআরপি তালিকা দেখে হতবাক মিঠাই অনুগামীরা

এই সপ্তাহের টিআরপি তালিকা প্রকাশ হতেই দারুন চমকে গিয়েছেন বাংলা ধারাবাহিকের দর্শকরা। কারণ বিগত বেশ কয়েক মাস ধরে যেরকম পরিস্থিতি দেখতে পাওয়া যাচ্ছিল টিআরপি তালিকাতে তা অনেকটাই বদলে গিয়েছে এই সপ্তাহে। আর তার সঙ্গেই চিন্তিত হয়ে পড়েছেন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’য়ের অনুগামীরা।

প্রসঙ্গত জি বাংলার ধারাবাহিক ‘মিঠাই’ এতদিন টিআরপি তালিকার শীর্ষস্থানটি নিজের দখলে রাখতে সক্ষম হয়েছিল। বাংলা সেরা ধারাবাহিক বললেই তাই উঠে আসছিল ‘মিঠাই’ এর নাম। তবে এবার শীর্ষস্থানে উঠে এলো স্টার জলসার ‘আলতা ফড়িং’ এবং ‘গাঁটছড়া’ ধারাবাহিক দুটি। তবে এখনো পর্যন্ত লড়াই চালিয়ে যেতে দেখা যাচ্ছে ‘মিঠাই’কে।

তাই এই সপ্তাহের শীর্ষস্থানে একসঙ্গে তিনটি ধারাবাহিক অবস্থান করছে পাশাপাশি টিআরপি তালিকাতে। তবে অনেকটাই নেমে গিয়েছে স্টার জলসার ‘খুকুমণি হোম ডেলিভারি’ যা এতদিন দ্বিতীয় অথবা তৃতীয় স্থান দখল করে রাখতে সক্ষম হয়েছিল।

প্রসঙ্গত এতদিন টিআরপি তালিকায় জি বাংলার সিরিয়াল গুলির আধিপত্য দেখতে পাচ্ছিলেন দর্শকরা। কিন্তু এই সপ্তাহে জি বাংলার সঙ্গে সমানভাবে পাল্লা দিতে দেখা যাচ্ছে স্টার জলসার ধারাবাহিক গুলিকেও। এদিন প্রথম দশে উঠে এসেছে ‘মন ফাগুন’, ‘ধূলোকণা’ এবং ‘আয় তবে সহচরী’র মতো ধারাবাহিকগুলি। তবে বলাই বাহুল্য ‘মিঠাই’য়ের ক্রমাগত অবনতি দেখে কিন্তু যারপরনাই চিন্তিত মিঠাই এর অনুগামীরা।

এক নজরে দেখে নিন সেরা দশের তালিকা-

গাঁটছড়া- ৯.৮ (প্রথম)

আলতা ফড়িং- ৯.৮ (প্রথম)

মিঠাই- ৯.৮ (প্রথম)

মন ফাগুন- ৯.৫ (দ্বিতীয়)

ধুলোকণা- ৯.৩ (তৃতীয়)

আয় তবে সহচরী- ৮.৫ (চতুর্থ)

খুকুমণি হোম ডেলিভারি- ৮.৪ (পঞ্চম)

উমা- ৮.৩ (ষষ্ঠ)

পিলু- ৭.৭ (সপ্তম)

এই পথ যদি ননা শেষ হয়- ৭.৩ (অষ্টম)

অপরাজিতা অপু- ৭.২ (নবম)

গঙ্গারাম- ৭.১ (দশম)

Back to top button

Ad Blocker Detected!

Refresh