বাংলা সিরিয়াল

টিআরপি তালিকায় ‘মিঠাই’কে জোর টক্কর ‘যমুনা ঢাকি’র! ক্রমশ নামছে দেবশ্রী রায়ের ‘সর্বজয়া’র জনপ্রিয়তা

বৃহস্পতিবার হলেই বাংলা ধারাবাহিকের দর্শকরা টিআরপি তালিকা প্রকাশের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেন। কারণ এর মাধ্যমেই বোঝা যায় তাদের প্রিয় ধারাবাহিক কেমন ফলাফল করছে। তবে এবার টিআরপি তালিকায় দেখা গেল পুজোর মরসুমের কারণ সমস্ত ধারাবাহিকেরই টিআরপি কমেছে বেশ খানিকটা করে।

তবে এই সপ্তাহে ৯.৬ টিআরপি নিয়ে প্রথম স্থানে রয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’।শীর্ষস্থান থেকে মিঠাইকে টলানো না গেলেও কিছুটা নম্বর বাড়িয়ে দ্বিতীয় স্থান ধরে রেখেছে ‘যমুনা ঢাকি’।যা প্রমাণ করে দিয়েছে বর্তমানে প্রথম স্থানটির জন্য ‘মিঠাই’ এবং ‘যমুনা ঢাকি’র মধ্যে তীব্র প্রতিযোগিতা চলছে। তালিকার তৃতীয় ,চতুর্থ এবং পঞ্চম স্থানে রয়েছে যথাক্রমে ‘উমা’, ‘রানী রাসমণি’ এবং ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকটি।

অপরদিকে ষষ্ঠ স্থানে নেমে গিয়েছে জি বাংলায় সম্প্রচারিত হওয়া দেবশ্রী রায় অভিনীত ‘সর্বজয়া’ ধারাবাহিকটি। বিগত সসপ্তাহের থেকে অনেকটাই রেটিং কমেছে ‘সর্বজয়ার’।

তবে তা সত্ত্বেও স্টার জলসার ধারাবাহিকগুলির থেকে জি বাংলার ধারাবাহিকগুলির একত্রিত ফলাফল অনেকটাই ভালো। কারণ টিআরপি তালিকায় স্টার জলসার থেকে জি বাংলার ধারাবাহিকগুলির রেটিং অনেকটাই বেশি। গত সপ্তাহে স্টার জলসার ‘মন ফাগুন’ ধারাবাহিকটি প্রথম পাঁচে থাকলেও এ দিন এক ধাক্কায় অষ্টম স্থানে নেমে গিয়েছে এই ধারাবাহিকটি। যা থেকে বেশ বোঝা যাচ্ছে স্টার জলসার ধারাবাহিকগুলি জি বাংলার সঙ্গে পাল্লা দিয়ে কুলিয়ে উঠতে পারছে না টিআরপি তালিকায়।

এক নজরে দেখে নিন সেরা দশের তালিকা-

মিঠাই- ৯.৬ (প্রথম)

যমুনা ঢাকি- ৮.১ (দ্বিতীয়)

উমা- ৭.৪ (তৃতীয়)

রানি রাসমণি- ৭.৩ (চতুর্থ)

অপরাজিতা অপু- ৭.২ (পঞ্চম)

সর্বজয়া- ৬.৫ (ষষ্ঠ)

ধুলোকণা- ৬.২ (সপ্তম)

মন ফাগুন- ৬.১ (অষ্টম)

খড়কুটো- ৫.৯  (নবম)

কৃষ্ণকলি- ৫.৭ (দশম)

Back to top button