বাংলা সিরিয়াল

আবারো সকলকে টপকে TRP-তে এক নম্বরে ‘মিঠাই’! ক্রমশ নামছে দেবশ্রী রায়ের ‘সর্বজয়া’, অসাধারণ ফলাফল ‘খুকুমণি’র

বৃহস্পতিবার মানেই টিআরপি তালিকা প্রকাশের দিন। অনুগামীরা নিজেদের প্রিয় ধারাবাহিকের ফলাফল দেখবার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন সপ্তাহের এই দিনটির জন্য। তবে এবার টিআরপি তালিকায় বেশ কিছু অপ্রত্যাশিত চমক দেখতে পেলেন বাংলা সিরিয়ালের অনুগামীরা।

প্রতিবারের মতো এবারও শীর্ষস্থানটি অবশ্য ধরে রাখতে সক্ষম হয়েছে জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকটি। আরো একবার প্রমাণ করে দিয়েছে মিঠাই যে টিআরপি তালিকায় তাকে পাল্লা দেওয়া মোটেই সহজ নয়। তবে আগের সপ্তাহের থেকে পয়েন্ট কমে গিয়েছে দেবশ্রী রায়ের ধারাবাহিক ‘সর্বজয়া’র। ধারাবাহিক অনুযায়ী এই সপ্তাহে বিভিন্ন রকম টুইস্ট দর্শকরা দেখতে পেয়েছেন। তা সত্ত্বেও টিআরপি তালিকায় পঞ্চম স্থান পেয়েই খুশি থাকতে হয়েছে সর্বজয়াকে।

অপরদিকে ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকটি মিঠাই এর সঙ্গে পাল্লা দিয়ে দ্বিতীয় স্থান লাভ করতে সক্ষম হয়েছে এবং তৃতীয় স্থানে যৌথভাবে রয়েছে ‘উমা’ এবং ‘খুকুমণি হোম ডেলিভারি’। বলাই বাহুল্য খুকুমনির নিত্য নতুন রান্নার পদে আপাতত মজে রয়েছেন বাংলা সিরিয়ালের দর্শকরা। যে কারণে বেশ ভাল ফলাফল করেছে এই ধারাবাহিকটি।

তবে স্টার জলসার অন্যান্য ধারাবাহিকগুলি যেমন ‘ধূলোকণা’ থেকে শুরু করে ‘খরকুটো’ বিগত বেশ কয়েক সপ্তাহের মত টিআরপি তালিকায় ভালো ফলাফল করতে ব্যর্থ হয়েছে। সবদিক থেকেই জি বাংলার ধারাবাহিকগুলি এগিয়ে রয়েছে স্টার জলসার বাংলা সিরিয়াল গুলির থেকে।

এক নজরে দেখে নিন সেরা ১০-এর তালিকা-

মিঠাই- ১১.২ (প্রথম)

যমুনা ঢাকি- ৯.৯ (দ্বিতীয়)

উমা- ৯.৩ (তৃতীয়)

খুকুমণি হোম ডেলিভারি- ৯.৩ (তৃতীয়)

অপরাজিতা অপু- ৮.১ (চতুর্থ)

সর্বজয়া- ৭.৯ (পঞ্চম)

মন ফাগুন- ৭.৮ (ষষ্ঠ)

খেলাঘর- ৭.৩ (সপ্তম)

আয় তবে সহচরী-৭.২ (অষ্টম)

ধুলোকণা-৭.১ (নবম)

গঙ্গারাম-৬.৮ (দশম)

Back to top button