বাংলা সিরিয়াল

আবার মিঠাই দেখিয়ে দিলো বাংলা সেরা সেই! TRP তে মিঠাই এর ধারে কাছে নেই ‘খুকুমণি’, ও ‘উমা’, TRP তালিকায় সেরা দশে জায়গাই পেল না শ্রীময়ী

বিগত বেশ কয়েক মাস ধরেই টিআরপি তালিকা প্রকাশ হলেই বাংলা ধারাবাহিকের দর্শকরা বেশ অপ্রত্যাশিত কিছু ফলাফল দেখতে পান। এবারও তার অন্যথা হয়নি। কারণ ‘শ্রীময়ী’, ‘ধূলোকণা’ ,’কৃষ্ণকলি’ ও ‘খড়কুটো’র মতো ধারাবাহিক যেখানে একাধিক প্রবীণ অভিনেতা অভিনেত্রীরা রয়েছেন, সেগুলিকে টিআরপি তালিকা হারিয়ে দিয়ে তালিকার প্রথমে উঠে আসছে ‘মিঠাই’, ‘খুকুমণি হোম ডেলিভারি’ থেকে শুরু করে ‘যমুনা ঢাকি’র মত ধারাবাহিক।

তবে এই তালিকায় একমাত্র ব্যাতিক্রম বোধহয় টলিউড অভিনেত্রী দেবশ্রী রায় অভিনীত ‘সর্বজয়া’। এই সপ্তাহের টিআরপি তালিকার প্রথম পাঁচে জায়গা করে নিতে পেরেছে এই ধারাবাহিকটি।

প্রসঙ্গত স্টার জলসার ধারাবাহিকগুলি টিআরপি তালিকায় অনেকটাই পিছিয়ে থাকতো জি বাংলার ধারাবাহিকগুলির মিলিত ফলাফলের কাছ থেকে। তবে এবার ‘খুকুমণি হোম ডেলিভারি’র হাত ধরে অনেকটাই বেড়েছে স্টার জলসার জনপ্রিয়তা।

অপরদিকে বিগত বেশ কয়েক মাসের মতই তালিকার শীর্ষস্থানটি সফলভাবে দখল করে রাখতে সম্ভব হয়েছে টলিউড অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু এবং অভিনেতা আদৃত রায়ের ‘মিঠাই’ ধারাবাহিকটি। তবে গত সপ্তাহে ভালো ফলাফল করলেও এই সপ্তাহে অনেকটাই পিছিয়ে গিয়েছে জি বাংলাড ধারাবাহিক ‘অপরাজিতা অপু’। দর্শকরা মনে করছেন অবাস্তব এবং অতিনাটকীয় ঘটনা দেখানোর জন্যেই জনপ্রিয়তা হারাচ্ছে এই ধারাবাহিকটি।

এক নজরে দেখে নিন সেরা ১০-এর তালিকা-

মিঠাই- ১১.১ (প্রথম)

উমা- ৯.৫ (দ্বিতীয়)

যমুনা ঢাকি- ৯.৫ (দ্বিতীয়)

খুকুমণি হোম ডেলিভারি- ৯.১  (তৃতীয়)

সর্বজয়া- ৮.০ (চতুর্থ)

অপরাজিতা অপু- ৮.০ (চতুর্থ)

মন ফাগুন- ৭.৯ (পঞ্চম)

ধুলোকণা- ৭.৬ (ষষ্ঠ)

আয় তবে সহচরী- ৭.৬ (ষষ্ঠ)

খেলাঘর- ৭.৫ (সপ্তম)

রাণী রাসমণি- ৭.২ (অষ্টম)

গঙ্গারাম- ৭.১ (নবম)

কৃষ্ণকলি-  ৬.৮ (দশম)

Back to top button