বাংলা সিরিয়াল

বিয়ের পর থেকেই শুরু অত্যাচার! দ্যুতি কে দিয়ে ঘাড়ে মাসাজ করাচ্ছে রাহুল, সামনে এল গাঁটছড়া ধারাবাহিকের নতুন ভিডিও

বর্তমানে জমজমাট ধারাবাহিকগুলোর মধ্যে প্রথমে যেই ধারাবাহিকটির কথা মাথায় আসে সেটি হল স্টার জলসার ধারাবাহিক গাঁটছড়া। এই মুহূর্তে এই ধারাবাহিক TRP তালিকায় শীর্ষস্থানে রয়েছে। ধারাবাহিক শুরুর দিন থেকেই জমজমাট গল্পের মাধ্যমে দর্শকদের নজর কেড়েছে। দর্শকরা দারুণ পছন্দ করছে সোলাঙ্কি এবং গৌরবের জুটিকে। এছাড়াও ধারাবাহিকের পার্শ্বচরিত্র গুলি ও দারুণ আকর্ষণীয় হয়ে উঠেছে দর্শকদের কাছে। যারা এই ধারাবাহিকের নিত্য দর্শক তারা প্রত্যেকেই জানেন যে বর্তমানে ভট্টাচার্য্য বাড়ির বড় মেয়ে দ্যুতির সঙ্গে বিয়ে হচ্ছে সিংহ রায় বাড়ীর মেজো ছেলে রাহুলের।

ধারাবাহিকের শুরুতেই দেখানো হয় ভট্টাচার্য্য বাড়ির বড় মেয়ে দ্যুতির ছোট থেকেই স্বপ্ন বড়লোক বাড়িতে বউ হয়ে যাবার এবং তার নজর সব সময় সিংহ রায় বাড়ির উপরে। তাই দ্যুতির মা ও মেয়ের জন্য বড়লোক পাত্র খুঁজছে। অবশেষে নানারকম কলাকৌশলে সিংহ রায় বাড়ির জগদ্ধাত্রী পুজোয় হাজির হয় তারা এবং সেখানেই বিভিন্ন কাণ্ডকীর্তি করে দ্যুতির সঙ্গে বিয়ে ঠিক করে সিংহ রায় বাড়ির বড় ছেলে ঋদ্ধিমানের। কিন্তু অবশেষে গল্পে আসে টুইস্ট এবং বিয়ের দিন রাহুলের ফাঁদে পা দিয়ে পালিয়ে যায় দ্যুতি আর বিয়ের মন্ডপের ভট্টাচার্য্য বাড়ির মেজো মেয়ে খড়ি র সঙ্গে বিয়ে হয় ঋদ্ধিমান সিংহ রায়ের। যাকে খড়ি একেবারেই পছন্দ করেনা। কিন্তু বিধির বিধান অন্য ছিল তাই দুজনের অনিচ্ছা থাকা সত্ত্বেও একে অপরের সঙ্গে গাঁটছড়ায় বাঁধা পড়ে।

আর এরপরই দেখানো হয় নিজের মিথ্যে প্রেগনেন্সির নাটক করে রাহুলের সঙ্গে বিয়ে করার প্ল্যান করে দ্যুতি আর এই মুহূর্তে রাহুল এবং দ্যুতির বিয়ের পর পর্বই দেখানো হচ্ছে ধারাবাহিকে। এই ধারাবাহিকের বেশিরভাগ কলাকুশলীকেই আমরা চিনি। পর্দায় আমরা তাদের অনেকবারই দেখেছি। আর তাদের মধ্যে অন্যতম হলেন অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য। যিনি ধারাবাহিকের দ্যুতির চরিত্রে অভিনয় করছেন। ধারাবাহিকের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে দারুন অ্যাক্টিভ অভিনেত্রী। মাঝেমধ্যে তিনি বিভিন্ন ধরনের ভিডিও ছবি আপলোড করতে থাকেন নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে। সম্প্রতি তিনি একটি দারুণ মজার ভিডিও আপলোড করলেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে।

ভিডিওটিতে ধারাবাহিকের পোশাক পরেই সবাই রয়েছে এবং ধারাবাহিকের বিটিএস মুহূর্তগুলোই তিনি ক্যামেরাবন্দি করেছেন। কখনো সেই ভিডিওতে দেখা যাচ্ছে পরিচালক সৌমেন হালদার দ্যুতি এবং রাহুলের সিঁদুর দানের মুহূর্ত ক্যামেরাবন্দী করতে ব্যস্ত আবার কখনো দেখা যাচ্ছে অভিনেতা-অভিনেত্রীদের নানান কর্মকাণ্ড। ক্যামেরায় ধরা দিয়েছেন অভিনেত্রী সোলাঙ্কি তিনি খড়ি চরিত্রে অভিনয় করছেন, অভিনেতা গৌরব যিনি ঋদ্ধিমান চরিত্রে অভিনয় করছেন আবার ভিডিওটিতে দেখা গেছে বিয়ের শেষে রাহুলের কাঁধে ম্যাসেজ করে দিচ্ছি দ্যুতি। এই ভিডিওটি দেখে গাঁটছড়া ভক্তরা তো দারুণ খুশি। তারা বেশ এনজয় করেছে এবং নানান ধরনের কমেন্ট করেছে তারা।

Back to top button