বাংলা সিরিয়াল

বাস্তবে কেমন মনের মানুষ চান পর্দার তোর্সা? সোশ্যাল মিডিয়ায় জানালেন অভিনেত্রী

বর্তমানে জি বাংলার সবথেকে জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’। সম্প্রতি এই ধারাবাহিকে পর্দায় সিদ্ধার্থের বন্ধু তোর্সা চরিত্রে অভিনয় করছেন তন্বী লাহা রায়। তবে সিদ্ধার্থের বিয়েটা সে কিছুতেই মানতে পারছে না। পর্দায় মিঠাইয়ের সাথে সিদ্ধার্থের দ্বিতীয়বার বিয়ে হয়ে যাওয়ার পরেও সিদ্ধার্থকে ভুলতে পারছেন না তোর্সা। এখনো সে সিদ্ধার্থকেই ভালোবাসে।

ধারাবাহিকে বারবার মিঠাই ও সিদ্ধার্থের সম্পর্কের মাঝে সমস্যা সৃষ্টি করার চেষ্টা করে তোর্সা। যার জন্য সিদ্ধার্থের চোখে সে খারাপ হয়েছে। পর্দায় তন্বীর অভিনয় দর্শককেও রাগিয়ে দিচ্ছে। তবে এটা একজন অভিনেত্রীর কাছে সাফল্যই বটে। কারণ তিনি চরিত্রটাকে মন দিয়ে করছেন বলেই তার সাফল্য আসছে। তবে বাস্তব জীবনে কেমন মনের মানুষ চান তন্বী? সোশ্যাল মিডিয়ায় নিজেই লিখে জানালেন সেটা।

সম্প্রতি অভিনেত্রী তন্বী লাহা রায় নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে একটি লেখা শেয়ার করেছেন নেটিজেনদের সাথে। যেখানে লেখা রয়েছে তিনি এমন কারোর সাথে সম্পর্কে জড়াতে চান যে তার খেয়াল রাখবে। যদি তিনি চুপ করে বসে থাকেন তাহলে সে তার মনটা বোঝার চেষ্টা করবেন। তুমি এমন কারোর সাথে সম্পর্কে জড়াতে চান না যিনি তার চুপ করে বসে থাকাটাকে তোর অদ্ভুত ব্যবহার হিসেবে ধরে তার কারণ জানতে চাইবে।

টেলিভিশন পর্দার বেশ পরিচিত মুখ তন্বী লাহা রায়। সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে সক্রিয় অভিনেত্রী। নিজের নানা ফটোশুটের ছবি, রিল ভিডিও, শুটিং সেটে তোলা নানা মুহূর্তের ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন অভিনেত্রী। যা ভাইরাল হয় নিমেষে। নেটদুনিয়ায় অভিনেত্রীর অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তারা সব সময়ই অভিনেত্রী সম্পর্কে আরও একটু বেশি কিছু জানতে চান। তবে সম্প্রতি অভিনেত্রীর এই পোস্ট তার অনুরাগীদের মধ্যে ভাইরাল হয়েছে।

এই পোস্টটি দেখার পর অনেকের মনেই প্রশ্ন উঠেছে তাহলে কি অভিনেত্রী কাউকে পছন্দ করেন? কিন্তু এখনো পর্যন্ত অভিনেত্রী নিজেকে সিঙ্গেল বলেই দাবি করেন। ভবিষ্যতে বলবে অভিনেত্রীর মনের মানুষ কে হতে চলেছেন।

Back to top button