ঘুম থেকে উঠেই সকাল সকাল স্বল্প পোশাকে গোপন ট্যাটু দেখালেন মধুমিতা! ছোট পর্দার পাখির হট ফিগারে তুমুল ঝড় ফেসবুকে

পশ্চিমবঙ্গ তথা দেশের বিভিন্ন প্রান্তে চলছে লকডাউন। করণের আতঙ্কে সিনেমা হল থেকে শুরু করে দোকানপাট সবই তালাবন্ধ।

লকডাউনের জোরে বন্ধ টলিপাড়া কিন্তু তাতে কি নিত্যদিন টলিপাড়ার নায়িকারা দায়িত্ব সহকারে সোশ্যাল মিডিয়ার তাপমাত্রা বাড়িয়ে চলেছেন। কখনো রাইমা সেন তো আবার কখনো অন্য কেউ। তালিকা থেকে বাদ পড়লেন না সবার প্রিয় পাখি।

আজ্ঞে হাঁ সবার প্রায় পাখি অর্থাৎ মধুমিতা এবার স্বল্প পোশাকে ছড়ালেন আগুন। নিজের ইনস্টাগ্রামে দিলেন একটি ছবি। ছবিতে দেখা যাচ্ছে মধুমিতা একটি গোলাপি রঙের ক্রপ টপ পরে পোস দিয়েছেন। তার লাস্যময়ী অঙ্গভঙ্গিতে যে কোনো পুরুষ কুপোকাত হয়ে যাবেন।

টেলিভিশন দিয়েই ক্যারিয়ার জীবন শুরু করেন মধুমিতা। ছোট কত সিরিয়াল করবার পরেই ষ্টার জলসার “বোঝেনা সে বোঝেনা” নামে সিরিয়ালে কাজ করবার সুযোগ জুটে যায় তার।

ব্যাস আর ফায়ার তাকাতে হয়নি তাকে। নিজের সহজ সরল অভিনয়ের গুনে রাতারাতি দর্শকদের মনে জায়গা করে নেয় পাখি ওরফে মধুমিতা। পাখি চরিত্রটি দর্শক বেশ পছন্দ করেন এবং মধুমিতা বেশ জনপ্রিয় হয়ে ওঠেন।

ক্যারিয়ার সুখের হলেও বাঁধ সাধলো ব্যাক্তিগত জীবন। স্বামী সৌরভের সঙ্গে কিছুতেই বনিবনা হচ্ছিল না নায়িকার। শেষমেশ বিচ্ছেদ হয়ে গেল দুজনের।

সিরিয়ালের পরে বেশ কিছুদিন মডেলিংও করেন অভিনেত্রী। তার পরেই সুযোগ পান প্রীতম দাস গুপ্তার “লাভ আজ কাল পরশু” অর্জুন চক্রবর্তীর বিপরীতে। সিনেমাটিতে মধুমিতার লুক অভিনয় সবই বেশ ভালো লাগে দর্শকের।

গতবছর ডিসেম্বরে মধুমিতার আর একটি সিনেমা মুক্তি পায় “চিনি”। মা ও মেয়ের গল্প নিয়ে তৈরী হয়েছে সিনেমাটি। সিনেমায় অপরাজিতা আঢ্যকে মধুমিতার মায়ের ভূমিকায় দেখতে পাওয়া যায়। প্রত্যেকটি চরিত্রে বেশ বোল্ড এক্টিং করেছন মধুমিতা। সেই বোল্ড অবতারেই ইনস্টাগ্রাম বিচরণ করছেন নায়িকা।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)