পিঠে ব্যথা হয়েছিল জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা, কি জানাচ্ছেন সেই ব্যথা নিয়ে ‘পাখি’!

বর্তমানে সোশ্যাল মিডিয়ার অন্যতম হট কেক হলেন অভিনেত্রী মধুমিতা সরকার। প্রায় প্রতিদিনই শিরোনামে রয়েছেন এই অভিনেত্রী। টেলিভিশন জগত দিয়ে নিজের অভিনয় জীবন শুরু করলেও বর্তমানে তিনি রাজ করছেন বড়পর্দায়। টলিউডের এখন মিষ্টি নায়িকাদের মধ্যে অভিনেত্রী মধুমিতা। স্কুল জীবন থেকে মডেলিং দিয়ে নিজের কেরিয়ার শুরু। এরপর টেলিইন্ডাস্ট্রিতে প্রথম পদার্পণ সিরিয়ালের হাত ধরে। প্রথম সিরিয়ালেই দর্শকের মনে জায়গা করে নেন এই সুন্দরী অভিনেত্রী। এর পর একের পর এক হিট সিরিয়াল দিয়ে অভিনয় জগতে নিজের পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন।

২০২০ তে ‘লাভ আজ কাল পরশু’ ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে মধুমিতার। প্রথম ছবিতে অভিনয় করেই সকল দর্শকের মন কেড়ে নেন অভিনেত্রী। এরপর ‘চিনি’ এবং ‘ট্যাংরা ব্লুজ’ ছবিতে অভিনয় করেছেন মধুমিতা। আর প্রত্যেক ছবিতে নানান চরিত্রে অভিনয় করে সিনে জগতে খুব শীঘ্রই নাম ও করে ফেলেছেন। এবারে নতুন সিনেমাতে অভিনয় করার কথা আছে। অর্জুন চক্রবর্তীর সাথে ‘দেবদাস ও একটি খুনের গল্প’ ওয়েব সিরিজে কাজ করার কথা আছে। থ্রিলারে মোড়া এই গল্পে অভিনয় করবেন।

এবার আসি টলিউডের মিষ্টি নায়িকা মধুমিতার। ছিমছাম সেক্সি চেহারায় প্রতিদিনই কোনো না কোনো ফোটোশুটে নজর কাড়ছেন ছোটপর্দার পাখি কিংবা ইমন। হট অবতারে দর্শক ধরে রাখতেও বেশ সিদ্ধহস্ত মধুমিতা। এই মেয়ে টলিউড ফ্যাশনের এক অন্যতম নাম। মধুমিতার নানান অবতারে ঘুম উড়েছে ভক্তদের। নিজের শরীরী উষ্ণতায় বলিউডকেও টেক্কা দিতে প্রস্তুত মধুমিতা। উন্মুক্ত ক্লিভেজের গভীর খাঁজ হোক কিংবা অনাবৃত উরু সবেতেই বাড়তি উত্তাপ ছড়াচ্ছেন মধুমিতা। এই লাস্যময়ীকে দেখে ভিরমি খাচ্ছেন সাইবারবাসী। নিজের নতুন রূপে দিন দিন মধুমিতা মুগ্ধ করেছেন অসংখ্য নেটিজেনকে। নিত্যদিন বেড়েই চলেছে তাঁর নতুন ফ্যানদের সংখ্যা।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

এবারে ওয়েস্টার্ন সাজ নয় ইন্ডিয়ান সাজে ধরা দিলেন। তবে বেশ পুরোনো। অভিনেত্রীর পিঠে ব্যথায় বাড়িতে বসে। তাই পুরোনো ছবি শেয়ার করলেন। সাদা লেহেঙ্গা চোলিতে লাস্যময়ী মেজাজে পোজ দিলেন অভিনেত্রী। গোটা লেহেঙ্গায় রয়েছে আয়নার কাজ,সঙ্গে মানানসই কানে লম্বা দুল ও হালকা মেকআপ আর খোলা চুল। শরীরের রূপোলি আভা বেরিয়ে আসছে। উন্মুক্ত নাভিতে আরো লাস্যময়ী লাগছেন অভিনেত্রী। ক্যপাশানে লিখলেন, “আপনি যখন পিঠে ব্যথা নিয়ে শয্যাশায়ী তবে আপনি ভাবতে পারেন থ্রোব্যাক ফটোশুট গুলি”। এরপর নেটিজেনরা চিন্তায় পড়ে যান। তাড়াতাড়ি সুস্থ হওয়ার বার্তা দিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।