উন্মুক্ত উরুতে জ্বলজ্বল করছে ট্যাটু, অসহ্য গরমে আরোও উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী মধুমিতা, মূহুর্তে ভাইরাল ছবি

তাপমাত্রার পারদ ক্রমশই চড়ছে। যদিও মার্চ মাস থেকেই অনেকের বাড়ির এসির সুইচ অন হয়ে যায়। শীতের পর হঠাৎ গরম বেশ কষ্টদায়কই। শীতে যেখানে নানারকম ভারী পোশাকে নিজেদের ঢাকতে হতো, তেমনি গ্রীষ্মকালে নিজেকে যতটাই উন্মুক্ত রাখা যায় ততই ভালো আর কি! আর গ্রীষ্ম মানেই ছোট্ট ছোট্ট পোশাক, আর ভিন্ন ভিন্ন মনোকিনিতে ধরা দেওয়া অভিনেত্রীদের শরীর। টলিউডের সবচেয়ে ফিট নায়িকাদের মধ্যে অন্যতম হলেন মধুমিতা সরকার অর্থাৎ আপনাদের সকলের প্রিয় ‘কুসুম দোলা’ ধারাবাহিকের ইমন। যাকে দেখলেই ঠোঁটের আগায় একটাই গান আসে তা হল ‘উফ ইয়ে গরমি’। সারা সপ্তাহে তিনি কঠিন ডায়েটের মধ্যে থাকলেও, সপ্তাহের শেষেরদিন কিন্তু খাবারে কোনও বাধাই মানেন না নায়িকা।

তবে এই কথা বলতেই হবে বর্তমানে বিনোদন দুনিয়ার অন্যতম হট বম্ব হলেন অভিনেত্রী মধুমিতা সরকার। একটা সময়ে যেমন তিনি ছোটপর্দা মাতিয়ে রেখেছিলেন তেমনি এখন তিনি বড়পর্দা মাতিয়ে রাখছেন। সঙ্গে একথাও জুড়তে হবে যে, বড়পর্দায় প্রবেশ করা মাত্রই চমকপ্রদ পরিবর্তন ঘটেছে অভিনেত্রীর শরীরের ও রূপের। অন্যদিকে সোশ্যাল মিডিয়ার অন্যতম উষ্ণতমক্ষেত্র হলেন মধুমিতা। এছাড়া অভিনয়ের পাশাপাশি ইনস্টাগ্রামেও জনপ্রিয়তার শীর্ষে আছেন তিনি। মধুমিতা সরকারের ফ্যাশন নিয়ে অনেকেই মুগ্ধ।

সম্প্রতি তিনি একটি নিজের হট লুকের ছবি পোস্টিয়েছেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। যেখানে অভিনেত্রী এক্কেবারে বোল্ড লুকে অবতীর্ণ হয়েছেন। পরনে তাঁর সাদা টপ, লাল হট প্যান্ট, পায়ে স্পষ্ট ট্যাটু, খোলা চুল, ন্যুড মেক-আপে, সম্পূর্ণ মেদহীন শরীরে হাতে কফিকাপ নিয়ে ক্যাসুয়াল ফটোশ্যুটে মত্ত অভিনেত্রী। সঙ্গে দেখা যাচ্ছে তাঁর কোমল উজ্জ্বল ত্বকের উরু। একেবারে ফ্যাশন দুনিয়ার জ্বলন্ত অগ্নিপিন্ড মধুমিতা। সঙ্গে ক্যাপশনে জুড়লেন, “freshen up! Coffee’s on hold”। ইতিমধ্যেই তাঁর এই মিষ্টি ছবিতে প্রচুর পছন্দের সংখ্যা ও প্রশংসা পেয়েছেন মধুমিতা।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

টেলিভিশন দিয়ে তিনি তাঁর ক্যারিয়ার শুরু করলেও ইতিমধ্যেই টেলিভিশনের সীমানা ছেড়ে অভিনেত্রী পারি দিয়েছেন রুপোলি পর্দায়। গতবছর মধুমিতা অভিনেতা অর্জুন চক্রবর্তীর সঙ্গে জুটি বেঁধে ‘লাভ আজ কাল পরশু’ ছবি করেছিলেন। প্রতীম ডি গুপ্তর নতুন ছবি ‘লাভ আজ কাল পরশু’-র ট্রেলার দাবি রেখেছিল এক নতুন প্রেমের গল্পের, বা বলা ভাল নতুন প্রজন্মের প্রেমের গল্পের। তারপরেই গত বছরে মুক্তি পায়’ চিনি’। যেখানে দৃষ্টান্ত হয়েছিল মা মেয়ের সম্পর্কের কিছু বিরুপতা। এবার তাঁর তৃতীয় ছবি ‘ট্যাংরা ব্লুজ’ গত ১৫ এপ্রিল মুক্তি পেয়েছে, এবার দেখার বিষয় এই ছবি সাফল্য কতটা পায়! এই ছবিতে পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধেছেন মধুমিতা।