বাংলা সিরিয়াল

এবার অলিতে গলিতে প্রচারে নামছেন ‘মিঠাই-সিদ্ধার্থ’ সহ একঝাঁক বাংলা সিরিয়ালের মুখ্য তারকারা! পুরভোটের প্রচারে কোমর বেঁধে নামছে তৃণমূল

আগামী ১৬ তারিখের মধ্যে পুরসভা ভোটের নির্বাচনী প্রচার শেষ করতে হবে রাজনৈতিক দলগুলিকে। তার আগে এবার জানা গেল এক বিশেষ চমক নিয়ে আসতে চলেছে রাজ্যের শাসক দল তৃণমূল। জানা গিয়েছে এবার তৃণমূলের হয়ে প্রচারে নামছে চলেছেন টলিউডের এক ঝাঁক অভিনেতা এবং অভিনেত্রীরা।

প্রসঙ্গত এর আগে তৃণমূলের বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত থাকতে দেখা গিয়েছে টলিউডের জনপ্রিয় মুখেদের
পাশাপাশি বিধানসভা ভোটের আগে তৃণমূলে যোগদান করেছিলেন টলিউডের বেশকিছু প্রথম সারির অভিনেতা এবং অভিনেত্রীরা। তবে এবার জানা গিয়েছে পুরসভা ভোটের প্রচার করতে ১৪৪ টি ওয়ার্ডেই আসবেন বাংলার জনপ্রিয় ধারাবাহিকগুলির মুখ্য চরিত্ররা। ইতিমধ্যেই উঠে এসেছে ‘মিঠাই’, ‘খেলাঘর’, ‘ধূলোকণা’ থেকে শুরু করে আরও একাধিক ধারাবাহিকের নাম।

জানা গিয়েছে জুটি বেঁধে আসবেন এই ধারাবাহিকের নায়ক এবং নায়িকারা। ইতিমধ্যেই সেই তালিকায় রয়েছে মিঠাই সিদ্ধার্থ থেকে শুরু করে একাধিক জনপ্রিয় জুটির নাম। জানা গিয়েছে তৃণমূলের হয়ে প্রচারে নামবেন ‘রানী রাসমণি’ খ্যাত অভিনেত্রী দিতিপ্রিয়া রায়।

পাশাপাশি দেখা যেতে পারে টলিউডের জনপ্রিয় জুটি নীল ভট্টাচার্য এবং তৃণা সাহাকেও। বলাই বাহুল্য পৌরসভা ভোটের এই শেষবেলার প্রচারে বেশ বড়সড় সিদ্ধান্ত নিয়েছে তৃণমূল। যা থেকে বোঝা যাচ্ছে নির্বাচনী প্রচারে কোনো খামতি রাখতে চায় না তারা।

Back to top button