বাংলা সিরিয়াল

চুপিসারে কাউকে না জানিয়েই প্রোডিউসারের সাথে বিয়ে সেরে ফেললেন টলি অভিনেত্রী ‘ওগো নিরুপমা’র পৌস্মিতা! রইল বিয়ের সব ছবি

চুপিসারে কাউকে না জানিয়েই বিয়ে করে ফেললেন টলি অভিনেত্রী পৌষ্মিতা গোস্বামী। দীর্ঘদিন ধরে একসাথে থাকার পর অবশেষে সাত পাকে বাঁধা পড়লেন তারা। অভিনেত্রীর মনের মানুষটিও একই ইন্ডাস্ট্রির ব্যক্তি।

অভিনেত্রীর অভিনয় বিশেষ করে খলনায়ক চরিত্রে অভিনয় দর্শকদের মনে বিশেষ প্রভাব ফেলে। অভিনয় দক্ষতায় তাকে পরিচিতি এনে দিয়েছে। নিজের মধ্যে খলনায়িকা চারিত্রিক বৈশিষ্ট্য এত সুন্দর করে ফুটিয়ে তোলেন তিনি যে বাস্তবে অভিনেত্রীকে দেখলেও দর্শকদের মনে তার অভিনয় এর প্রভাব পড়ে।

অভিনেত্রী সাজের বাতি, বাঘ বন্দি খেলা, ওগো নিরুপমা প্রভৃতি ধারাবাহিকে অভিনয় করেছেন। তবে আপাতত করোনা পরিস্থিতির জন্য এক টুকরো কাগজে সই করে নিজের বিয়ের পর্বটি সেরে ফেলেছেন। সাজের বাতি ধারাবাহিকের শুটিং সেটেই একে অপরের প্রেমে পড়েন।

তারপর সেখান থেকেই তাদের একসাথে পথচলা শুরু। টেলিভিশনের অন্যতম চর্চিত প্রযোজনা সংস্থা হল অ্যাক্রোপলিসের নাম কম বেশি দর্শকমহলে সকলেরই জানা। এই এন্টারটেইনমেন্ট-এর কার্যনিবাহী প্রযোজক হলেন অভিনেত্রীর বড় মশাই অর্ণব রায়। প্রযোজক মশাই এবং অভিনেত্রীর পরবর্তীতে পাহাড়ের কোলে বিয়ে করার শখ রয়েছে।

আইনি মতে বিবাহ সেরে ফেলার দিনের ছবি ভাগ করে নিয়েছেন সামাজিক মাধ্যমের একাউন্টে। এদিন অভিনেত্রীর পরনে ছিল গোলাপি ফ্লেয়ারড স্লিভস ব্লাউজ এবং সোনালি-গোলাপি শাড়ি এবং প্রযোজক অর্নবের পরনে ছিল ফ্লাওয়ার প্রিন্টেট সাদা বন্ধগলার পাঞ্জাবি।

অভিনেত্রী তাদের বিয়ের ছবি সামাজিক মাধ্যমের একাউন্টে করে ক্যাপশনে লিখেছেন,”এখন সামনে পড়ে অনন্ত নক্ষত্রবীথি।” এই পোস্টটি ভালোবেসেছেন প্রায় ৪০০ নেট নাগরিক এবং পরিস্থিতি শুভেচ্ছাবার্তা জানিয়েছেন প্রায় ৩০০ জন নেট নাগরিক।

Back to top button