বাংলা সিরিয়াল

রান্নাঘরের সঞ্চালিকা বদল! সুদীপার পরিবর্তে দেখা যাবে ‘কৃষ্ণকলি’ তিয়াসাকে, শো টি সুদীপা চ্যাটার্জীর জায়গায় সঞ্চালন করবেন তিয়াশা

কয়েকদিন আগেই শেষ হয়েছে ‘কৃষ্ণকলি’ ধারাবাহিক। এই ধারাবাহিকের হাত ধরেই অভিনয় জগতে পা রেখেছিলেন তিয়াসা। গত তিন বছর ধরে এই ধারাবাহিকের সূত্র ধরেই দর্শকদের মনোরঞ্জন করে গেছেন অভিনেত্রী। তবে ধারাবাহিক শেষের পর কয়েকদিন বিরতিতে ছিলেন তিনি। পাহাড় থেকে ঘুরেও এসেছেন অভিনেত্রী। যার ঝলক তার সোশ্যাল মিডিয়ার পাতাতেই মিলেছে। ধারাবাহিক শেষের পর তিনি জানিয়েছিলেন, যত তাড়াতাড়ি সম্ভব তিনি আবারও কাজে ফিরবেন। তাকে আবারো পর্দায় দেখার আশায় ছিলেন তার অনুরাগীরা।

তবে তার অনুরাগীদের জন্য এবার সুখবর। আবারো টেলিভিশনের পর্দায় ফিরছেন তিয়াসা রায়। তবে এবার অভিনেত্রী হিসেবে নয় সঞ্চালিকা হিসেবেই দেখা যাবে তিয়াসাকে। জি বাংলার অন্যতম জনপ্রিয় রান্নার শো ‘রান্নাঘর’এর সঞ্চালিকা বদল হতে চলেছে। সুদিপা চ্যাটার্জীর পরিবর্তে সঞ্চালিকা হিসেবে দেখা মিলবে তিয়াসা রায়ের। শনিবার ফেসবুক লাইভে এসে নিজেই জানালেন সেকথা।

এই মুহূর্তে তার করা ফেসবুক লাইভ তার অনুরাগীদের মধ্যে ভাইরাল। তার অনুরাগীরা সকলেই উচ্ছ্বসিত তার ফিরে আসার খবর শুনে। তার কথা থেকেই জানা গিয়েছে, ২৬’শে জানুয়ারি থেকে জি বাংলার পর্দায় রান্নাঘরের সঞ্চালিকা হিসেবে দেখা যাবে তাকে। বিশেষ বিশেষ কিছু রেসিপি নিয়ে হাজির থাকবেন তিনি। গোটা শহরের যে সমস্ত জায়গায় মানুষ খেতে পছন্দ করেন কিন্তু সময়ের অভাবে যেতে পারেন না, সেখানকার বিশেষ বিশেষ কিছু খাবারের রেসিপি নিয়ে হাজির থাকবেন তিনি। সম্ভবত বিশেষ কয়েকটি এপিসোড করার জন্যই সঞ্চালিকা হিসেবে ফিরছেন তিয়াসা রায়। তবে তার ফিরে আসার খবর শুনে খুশি তার অনুরাগীরাও। অভিনেত্রী নিজেও এই নতুন ধরনের সুযোগ পেয়ে খুবই খুশি হয়েছেন, তা তার কথা শুনেই স্পষ্ট হয়েছে।

তবে শুরু থেকেই রান্নাঘরের সঞ্চালনার দায়িত্বে রয়েছেন সুদিপা চ্যাটার্জী। তাকে ছাড়া রান্নাঘর অসম্পূর্ণ তা মানেন সকলেই। মাঝে অবশ্য বেশ কয়েকমাস অপরাজিতা আঢ্যকে দেখা গিয়েছিল সঞ্চালিকা হিসেবে। তবে এবার সুদিপার বদলে তিয়াসা কেন! তা অবশ্য এখনও জানা যায়নি। সম্ভবত বিশেষ কয়েকটা এপিসোডের জন্যই ডাকা হয়েছে অভিনেত্রীকে। সুদিপা চ্যাটার্জী কেন একদিন থাকবেন না? সেই নিয়ে প্রশ্ন ঘুরছে মানুষের মধ্যেও। হয়তো চ্যানেল কর্তৃপক্ষ শোয়ের দিক দিয়ে অন্য স্বাদ আনতে চাইছেন।

Back to top button