বাংলা সিরিয়াল

‘আমার বেশিদিন কাউকে ভালো লাগেনা’! দিদি নং 1 খেলতে এসে প্রকাশ্যে টিভির পর্দায় বিস্ফোরক স্বীকারোক্তি ‘তিতলি’ ওরফে অভিনেত্রী মধুপ্রিয়ার

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘তিতলি’র মাধ্যমে ছোটপর্দায় ডেবিউ করেছিলেন টলিউড অভিনেত্রী মধুপ্রিয়া চৌধুরী। তার আগে অবশ্য দীর্ঘদিন তিনি মডেলিং এবং বিজ্ঞাপন জগতের সঙ্গে যুক্ত ছিলেন তিনি। তবে ধারাবাহিকে কাজের মাধ্যমে চরম খ্যাতি লাভ করেছেন তিনি। এবার দিদি নাম্বার ওয়ানে এসে ‘তিতলি’খ্যাত মধুপ্রিয়া নিজের ব্যক্তিগত জীবন নিয়ে এক বিস্ফোরক মন্তব্য করে বসলেন প্রকাশ্যে টিভির পর্দায়।

প্রসঙ্গত অভিনেত্রী স্টার জলসার ধারাবাহিকে একজন বধির মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন যার স্বপ্ন ছিল পাইলট হওয়া। ধারাবাহিকের শেষে মুখ্য চরিত্র হিসেবে তার স্বপ্ন পূরণ করেছেন ধারাবাহিকে নির্মাতারা। তবে চলতি বছরেই টিআরপি কমে যাওয়ার কারণে বন্ধ হয়েছে ধারাবাহিকটি। পাশাপাশি বিভিন্ন সময়ে এই ধারাবাহিকের কারণে বেশ সমালোচনার সম্মুখীন হতে হয়েছে তাকে।

তবে এবার দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এসে ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন উঠতেই তিনি সরাসরি জানিয়ে দিলেন বেশি দিন তার কাউকে ভালো লাগেনা। প্রসঙ্গত এদিন তার সঙ্গে খেলতে এসেছিলেন তার মাও। তিনিও মেয়ের ব্যক্তিগত জীবন সম্পর্কে নানান কথা ফাঁস করে দেন মঞ্চে দাঁড়িয়ে। তবে সমস্তটাই অভিনেত্রী বলেছেন মজার ছলে। পাশাপাশি প্রিয় অভিনেত্রীকে দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে দেখতে পেয়ে যারপরনাই খুশি হয়েছেন তার অনুগামীরা।

Back to top button