বিদেশি গানে উদ্দাম নাচ তিথির, স্বল্প বেশে লাস্যময়ী অভিনেত্রী, ভিডিও তুমুল ভাইরাল!

স্টার জলসার সম্প্রচারিত ‘মা’ সিরিয়াল ছিল জনপ্রিয় সিরিয়াল গুলির মধ্যে অন্যতম। এই সিরিয়াল দিয়েই অভিনেত্রী তিথি বাসুর অভিনয় জীবনের হাতেখড়ি হয়েছিল। মা সিরিয়ালটি চলেছিল প্রায় চার বছর ধরে।

এই সিরিয়ালেই তিথি বাসু ঝিলিকের চরিত্রে অভিনয় করেছিলেন। অর্থাৎ মা সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী। এই মা সিরিয়ালের মাধ্যমে অনেক নতুন মুখ উঠে এসেছিল এই বাংলা ইন্ডাস্ট্রিতে।

মা সিরিয়ালটি শুরু হয়েছিল ২০০৯ সালে। ২০১৪ সালে শেষ হয়েছিল স্টার জলসার এই জনপ্রিয় সিরিয়ালটি। বর্তমানে অভিনেত্রী কোনোরকম সিরিয়াল বা সিনেমায় অভিনয় করছেন না। এখন তাকে আর অভিনয় করতে দেখা যায় না খুব একটা।

‘মা’ সিরিয়ালে সেই ছোট্ট ঝিলিক ওরফে তিথি বাসু এখন বয়সে এবং উচ্চতায় অনেকটাই বেড়ে গেছে। তিথি তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে বেশ ভালোই অ্যাকটিভ।

প্রায়ই তিথি তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে ছবি, ভিডিও পোস্ট করতে থাকেন। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর বেশ ভালোই ফলোয়ার্স।

সম্প্রতি তিথি বাসু তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি রিল পোস্ট করেছেন। এই ইনস্টা রিলে দেখা যাচ্ছে তিথি বিদেশি গানে তুমুল নাচছেন। তার পরণে ছিল হট প্যান্ট এবং অফ সোলডার জামা। মাথায় ছিল টপ নট।

তার নিজের বাড়ির ছাদেই বানিয়েছেন ভিডিওটি। এই ইনস্টা রিল দেখে তিথির অনুগামীদের চোখ আটকেছে। তার এই লাস্যময়ী লুক আবারও নজর কেড়েছে নেটিজেনদের।

তিথি বাসু স্কুলের পাঠ শেষ করে এখন কলেজে পা রেখেছে সে। এখন সে আশুতোষ কলেজে সাইকোলজি নিয়ে পড়াশোনা করছেন। এর আগে তিথি বাসু ওরফে ঝিলিক রানীকুঠি জিডি বিড়লা স্কুলে তার পড়াশোনা করেছেন।