‘মা’ সিরিয়ালের ছোট্ট ঝিলিক তথা তিথি বসু ইংরেজী গানে উদ্দাম নেচে ব্যাপক ট্রোলের শিকার সোশ্যাল মিডিয়ায়

স্টার জলসা চ্যানেলে ২০১০ সাল থেকে ২০১৪ পর্যন্ত টানা চার বছর ধরে যে সিরিয়ালটি টিআরপি রেটিং লিস্ট এর শীর্ষস্থান দখল করেছিল সেই ‘মা’ ধারাবাহিকে অন্যতম মুখ্য অভিনেত্রী তিথি বসু অর্থাৎ ধারাবাহিকের ছোট্ট ঝিলিক এখন অনেকটাই বড় হয়ে গেছেন।

মা ধারাবাহিকটি শেষ হওয়ার পরে তিনি বাংলাদেশের আন্তর্জাতিক প্রজেক্ট ‘হৈমন্তী’তে কাজ করেছিলেন। বেশ কিছু কমার্শিয়াল অ্যাডভার্টাইজমেন্টও করতে দেখা গিয়েছিল তাকে। কিন্তু তারপরে পড়াশোনার চাপের কারণে অভিনয় জগৎ থেকে সরে যান তিনি।

তবে সোশ্যাল মিডিয়ায় তিথি কিন্তু ব্যাপক জনপ্রিয়। তিনি তার অনুগামীদের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই শেয়ার করে নেন নানা নাচের ইনস্টাগ্রাম রিল ভিডিও।

তবে সম্প্রতি লাল শর্ট টপ এবং কালো হট প্যান্টে তার নাচ ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। আর তারপর থেকেই ব্যাপক ট্রোলের শিকার হতে হয় ঝিলিক তথা তিথিকে। অনেক নেটিজেনই তার পোষ্টের কমেন্ট সেকশন ভরিয়ে দেন অশ্লীল মন্তব্য করে।

এর আগেও হট ড্রেসে তার একটি নাচের ভিডিওর কারণে তাকে একইভাবে ট্রোলের সম্মুখীন হতে হয়েছিল। তবে অভিনেত্রী তাতে দমে না গিয়ে আবারো নাচের ভিডিও পোস্ট করে তাক লাগিয়ে দিয়েছেন অনুগামীদের। অনেক অনুগামীই তাকে প্রশংসা করেছেন এই সাহসের জন্য।

একটি ইন্টারভিউতে তিথি বলেছিলেন এখনও সবাই তাকে সেই মা ধারাবাহিকের ছোট্ট ঝিলিকই ভাবে কিন্তু তার যে জীবনযাত্রায় বদল এসেছে, তা দর্শকরা যত তাড়াতাড়ি মেনে নেবেন, ততই ভালো। তাই এবারও তার উদ্দাম নাচের ভিডিওয় অশ্লীল মন্তব্য এড়িয়ে যাচ্ছেন তিনি।

বরং যেসব অনুগামীরা ভালোবাসা দিয়ে কমেন্ট করেছেন সেদিকেই নজর দিচ্ছেন তিনি। সেই সমস্ত অনুগামীদের কমেন্টের রিপ্লাইও দিয়েছেন তিনি।