বাংলা সিরিয়াল

‘আর কত বর চাস তুই’, ভূতের রাজা বর না দেওয়ায় কষ্ট পেলেন ‘মা’ ধারাবাহিকের ঝিলিক

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘মা’। এই ধারাবাহিকে অভিনয় করে চূড়ান্ত সফল হয়েছিলেন পর্দার ঝিলিক অর্থাৎ তিথি বসু। বর্তমানে তিনি তার ব্যক্তিগত জীবন, ফটোশুট এবং পড়াশুনা নিয়ে ব্যস্ত রয়েছেন। তবে পড়াশোনা শেষ করে আবারও অভিনয় জীবনে ফেরার ইচ্ছা রয়েছে এই অভিনেত্রীর। তবে সবটাই পড়াশুনা শেষ করে। সম্প্রতি ‘ভূতের রাজা দিল বর’ নামক একটি রেস্তোরাঁয় খেতে গিয়েছিলেন অভিনেত্রী। সেখানকারই কয়েকটি ছবি ভাইরাল হয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি রেস্তোরাঁয় নিজের প্রেমিকের সাথে খেতে গিয়েছিলেন অভিনেত্রী। সত্যজিৎ রায় পরিচালিত গুপী গাইন বাঘা বাইনের ‘ভূতের রাজা দিল বর’ এই কনসেপ্টের উপর নির্ভর করে তৈরি হয়েছে এই নতুন রেস্তোরাঁটি। সম্প্রতি এই রেস্তোরাঁতেই গিয়েছিলেন অভিনেত্রী। সেখানেই ভূতের রাজার একটি মূর্তির পাশে বসে ছবি তুলে সেটি শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়ার ওয়াল থেকে। ক্যাপশনে লিখেছিলেন তাকে ভূতের রাজা বর দেন নি।

এই ছবিটি শেয়ার করার পরেই অভিনেত্রীর ক্যাপশন দেখে তার একটি বন্ধু কমেন্ট বক্সে লিখেছেন ” আর কত বর চাস তুই?” এর উত্তরে অভিনেত্রী লিখেছিলেন তিনি একটা নিয়েই পাগল হয়ে যাচ্ছেন। আরও একটা বর হলে সামলাতে পারবেন না। এরপর থেকেই তাকে নিয়ে ট্রোল করা শুরু করেন নেটিজেনরা। বরাবরই অভিনেত্রী সেই সমস্ত বিষয়কে বিশেষ পাত্তা দেন না। তিনি সোশ্যাল মিডিয়াতে স্পষ্টভাবে জানিয়ে দিয়েছিলেন তার জীবন তিনি যা খুশি তাই করবেন তাতে যদি তাকে কেউ অপছন্দ করেন তাহলে তার কিছু করার নেই।

এদিন সম্ভবত ‘ভূতের রাজা দিল বর’ এই রেস্তোরাঁয় অভিনেত্রী নিজের প্রেমিক দেবায়ূধ পালের সঙ্গে গিয়েছিলেন। তিনি পেশায় একজন ক্রিকেটার। সোশ্যাল মিডিয়ায় এই অভিনেত্রীর অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। নেটদুনিয়ায় তাদের একসাথে প্রায়ই দেখা মেলে। এদিন ছবি শেয়ার করার পর অভিনেত্রীর অনুরাগীদের মধ্যে কেউ কেউ রেস্তোরাঁটি সম্পর্কে জানতে চেয়েছেন, আবার কেউ কেউ তার কেমন এক্সপিরিয়েন্স হলো সেই ব্যাপারে জানতে চেয়েছেন। তবে অভিনেত্রী কোন মন্তব্যেরই সেভাবে জবাব দেননি।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button