বাংলা সিরিয়াল

মিঠাই কে হারাতে চলছে নতুন ধারাবাহিক ‘আলতা ফড়িং’! TRP তালিকায় মিঠাইয়ের স্থান টলোমলো, প্রথম সপ্তাহেই বাজিমাত করলো ‘আলতা ফড়িং’

আজ বৃহস্পতিবার, ধারাবাহিক গুলির টিআরপি তালিকার ফল প্রকাশের দিন। প্রতিদিন ধারাবাহিক প্রেমীরা অপেক্ষা করে থাকেন এই দিনটির জন্য। তাদের পছন্দের ধারাবাহিক গুলিকে কত নম্বর স্থান দখল করে কত পয়েন্ট সংগ্রহ হলো তাদের ঝুলিতে সেটা দেখার জন্য মুখিয়ে থাকেন দর্শকেরা। তবে এবারে টিআরপি তালিকায় এল বিস্তর পার্থক্য। মিঠাই ভক্তদের জন্য খারাপ খবর। বরাবরের মতো নিজের প্রথম স্থান দখল করে রাখলেও রেটিং কমলো ধারাবাহিকের।

সম্প্রতি স্টার জলসা শুরু হয়েছে নতুন ধারাবাহিক আলতা ফড়িং। সপ্তাহের শুরুর মাত্র ১০ দিনের মাথাতেই টিআরপি তালিকায় তৃতীয় স্থান দখল করে বসলো এই ধারাবাহিক, রেটিং পয়েন্ট অর্জন করল ৯.২। মা ও মেয়ের অসাধারণ জীবন যুদ্ধের গল্প সকলেরই মনে ধরেছে তা বেশ স্পষ্ট হলো টিআরপি তালিকার মাধ্যমে। টেন্ট সিনেমা প্রযোজিত এই ধারাবাহিক খুব অল্পসময়ের মধ্যেই নিজের জায়গা তৈরি করে নিয়েছে।

অন্যদিকে টিআরপি তালিকার দ্বিতীয় স্থান দখল করে নিল জি বাংলা ধারাবাহিক উমা। অভি এবং উমার নতুন দাম্পত্য জীবন কেমন হবে তা দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকেরা। টানটান পর্ব দিয়েই দেখানো হচ্ছে উমা এবং অভির নতুন দাম্পত্য জীবন। আর যেখানে গত সপ্তাহেও টিআরপি তালিকার দ্বিতীয় স্থানে ছিল স্টার জলসার ধারাবাহিক খুকুমণি হোম ডেলিভারি সেখানে এক ধাক্কায় এই সপ্তাহ তে চতুর্থ স্থানে পৌঁছে গেল এই ধারাবাহিক। এরপর যথারীতি রয়েছে ধূলোকণা, মন ফাল্গুন, গাঁটছড়ার মতো ধারাবাহিক গুলি।

এক ঝলকে দেখে নিন এই সপ্তাহের টিআরপি রেটিং এর তালিকা –

মিঠাই- ১০.২ (প্রথম)

উমা- ৯.৩ (দ্বিতীয়)

আলতা ফড়িং- ৯.২ (তৃতীয়)

খুকুমণি হোম ডেলিভারি- ৮.৬ (চতুর্থ)

ধুলোকণা- ৮.২ (পঞ্চম)

মন ফাগুন- ৮.১ (ষষ্ঠ)

গাঁটছড়া- ৮.১ (ষষ্ঠ)

আয় তবে সহচরী- ৮.১ (সপ্তম)

পিলু- ৭.৮ (অষ্টম)

অপরাজিতা অপু- ৭.৭ (নবম)

যমুনা ঢাকি- ৭.৩ (দশম)

সর্বজয়া- ৭.৩ (দশম)

জি বাংলা ধারাবাহিক গুলি সেরা দশের তালিকায় থাকলেও স্টার জলসার ধারাবাহিক গুলির তুলনায় পিছিয়ে পড়েছে তারা।

Back to top button