বাংলা সিরিয়াল

‘দাদাগিরি’র মঞ্চে বাদামের ঝুড়ি নিয়ে হাজির বাদাম কাকু! সৌরভ গাঙ্গুলী ও দেবাংশু কে কাঁচা বাদাম খাওয়ালেন ভুবন বাদ্যকর

জি বাংলার অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো গুলির মধ্যে অন্যতম একটি হলো দাদাগিরি। কয়েকমাস আগে শুরু হয়েছে দাদাগিরি সিজন ৯। প্রতিদিনই দাদাগীরির মঞ্চে উপস্থিত থাকেন সেলিব্রিটি থেকে আমজনতা অনেকে। এবারে দাদাগীরির মঞ্চে উপস্থিত হলেন কাঁচা বাদাম গানের স্রষ্টা ভুবন বাদ্যকর। বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষ্মীনারায়ণপুর পঞ্চায়েতের কুড়ালজুড়ির গ্রামের বাসিন্দা ভুবন বাবু। সংসারে অর্থের অভাবে পেটের টানে ঘুরে ঘুরে বাদাম বিক্রি করতেন তিনি এবং সেই বাদাম বিক্রি করার সময় একটি গান বানিয়ে ফেলেন ভুবন বাবু। সেই গানের দারুন ভাইরাল হয়েছিল কয়েকদিন আগে আর এখন পর্যন্ত কাঁচা বাদামের রেষ কাটেনি।

তারপরে সেই কাঁচা বাদাম গানে বিভিন্ন জনপ্রিয় গায়ক রিমিক্স ভার্সনে বানিয়েছেন। বর্তমানে ভুবন বাবু ভাইরাল, শুধুমাত্র দেশে নয় দেশের বাইরেও ও তার এই গান জনপ্রিয়তা পেয়েছে। লোকের মুখে মুখে ফেরে এখন কাঁচা বাদাম গানটি। কিছুদিন আগেই তানজানিয়ার ভাইরালবয় কিলি পল ভুবন বাবুর এই গানের সঙ্গে নিচে উঠেছেন তারমানে বোঝাই যাচ্ছে তার গান কতদূর অবদি ছড়িয়েছে।

এবার এই ভুবন বাবু আসলেন বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো দাদাগিরি’র মঞ্চে, দাদার সঙ্গে খেলতে। মহারাজা সৌরভ গাঙ্গুলীর সামনে সামনে দাঁড়িয়ে খেলার সুযোগ হাতছাড়া করেনি ভুবন বাবু। কিছুদিন আগেই দাদাগিরির ক্রিয়েটিভ টিমের সদস্যরা পৌঁছে গিয়েছিলেন বীরভূমের দুবরাজপুরে। সেখানেই ভুবন বাবুকে অনুরোধ করা হয় দাদাগীরির মঞ্চে আসার জন্য সেই সুবর্ণ সুযোগ আর হাতছাড়া করেননি তিনি।

জানালেন তিনি নিজেই দাদাগীরির মঞ্চে দাদাকে তার জনপ্রিয় এই গান গেয়ে শোনাবেন সকলকে। এছাড়াও দাদার জন্য নিজে নিয়ে যাবেন তার জনপ্রিয় মুখরোচক কাচা বাদাম। সপ্তাহের শেষে শনিবারই জি বাংলার পর্দায় সম্প্রচারিত হবে এই পর্বটি।

Back to top button