বাংলা সিরিয়াল

এবারে মিঠাই তে ফিরে আসছে পিসেমশাই এর চরিত্র, আবারো গুরুত্বপূর্ণ পুরুষ চরিত্রের মুখবদল ‘মিঠাই’তে, জি বাংলার জনপ্রিয় অভিনেতা কে দেখা যাবে এই চরিত্রে অভিনয় করতে

দীর্ঘ ১৪ সপ্তাহ পর আবারও বাংলার সেরা ধারাবাহিকের তকমা ফিরে পেল জি বাংলার মিঠাই। অবশেষে গাঁটছাড়া কে হারিয়ে নিজেদের পুরনো স্থান ফিরিয়ে নিল এই ধারাবাহিক। ধারাবাহিক শুরু থেকেই দর্শকদের অত্যন্ত কাছের হয়ে উঠেছিল। ধারাবাহিকের প্রতিটি চরিত্রই যেন আলাদা রকমের মাত্রা দিয়েছিল এই ধারাবাহিকে প্রতিটি চরিত্রই একে অপরের পরিপূরক।

ধারাবাহিক শুরু হবার পর থেকেই ধারাবাহিকের একাধিক চরিত্রের মুখ বদল হয়েছে। প্রথমে আমরা এই ধারাবাহিকের জনপ্রিয় চরিত্র নন্দার ভূমিকায় অভিনয় করতে দেখতে পেয়েছিলাম অভিনেত্রী প্রিয়ম চক্রবর্তীকে কিন্তু কয়েক সপ্তাহ যেতে না যেতেই জানাযায় প্রিয়ম অন্তঃসত্ত্বা। যার কারণে অভিনেত্রী ধারাবাহিক থেকে বিদায় নেয় এবং তার পরিবর্তে নন্দা চরিত্রে অভিনয় করতে আসেন অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তী। এরপর আবার অত্যন্ত জনপ্রিয় একটি চরিত্র স্যান্ডির ভূমিকায় আমরা প্রথমে অভিনেতা বিশ্ববসু বিশ্বাসকে অভিনয় করতে দেখতে পাই কিন্তু কয়েক মাস যেতে না যেতেই অভিনেতার ব্যক্তিগত কিছু কারণের জন্য ধারাবাহিক ছাড়তে হয়েছিল তার পরিবর্তে বর্তমানে স্যান্ডি চরিত্রে আমরা অভিনয় করতে দেখতে পাই ওঙ্কার ভট্টাচার্যকে। প্রথমে স্যান্ডির চরিত্র বদল হয়ে যাওয়ার সময় দর্শকেরা বেজায় ক্ষুব্ধ হয়েছিলেন। এই ধারাবাহিকের উপরে। কিন্তু আস্তে আস্তে সমস্ত সব ঠিক হয়ে গেছে। এবারে ফের আরো একবার অন্য আরেকটি পুরুষ চরিত্রের মুখ বদল হতে চলেছে ধারাবাহিকে।

ধারাবাহিকে সিদ্ধার্থের পিসেমশাই ব্রতীনের চরিত্রের বদল হতে চলেছে। বেশ কয়েক মাস হল ধারাবাহিকে সিদ্ধার্থের পিসেমশাই কে দেখা যায় না। ধারাবাহিক শুরুর সময় দেখা গেল পরবর্তী সময়ে আর তাকে দেখা যায়নি। ধারাবাহিকে পিসেমশাই চরিত্রটি খলনায়কের চরিত্রে হিসেবে তুলে ধরা হয়েছিল। যে বাড়ির সকলের সামনে ভালো সাজে পিছনে সোম কে পরিবারের বিরুদ্ধে উস্কানি দিত। শোনা গিয়েছিল মিঠাই ধারাবাহিক চলাকালীন কলকাতার বাইরে কাজের সূত্রে যেতে হয়েছিল অভিনেতাকে। তাই তাকে ধারাবাহিক থেকে সরে আসতে হয়েছিল। তবে সম্প্রতি আবারও কাজ শুরু করেছেন অভিনেতা এবং মুন ফাগুন ও গাঁটছড়ার মতো জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করতে দেখা যায়। কিন্তু মিঠাই ধারাবাহিকের এই চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেতা অভিজিৎ চৌধুরী কে।

অভিজিৎ চৌধুরী কে আমরা প্রত্যেকেই চিনি। টেলিভিশনের পর্দার তিনি অত্যন্ত জনপ্রিয় একজন মুখ। খলনায়কের চরিত্রে বেশিরভাগ অভিজিৎ কে দেখা গিয়েছে। সম্প্রতি তাকে দেখা যাচ্ছে জি বাংলার অন্য একটি ধারাবাহিক জীবনসাথী তে অভিনয় করতে।

Back to top button