বাংলা সিরিয়াল

এবারে অভিনেত্রী সৌমিতৃষার উপরে ক্ষোভে ফেটে পড়লেন তার ভক্তদের একাংশ, সৌমিতৃষাকে নিয়ে ফ্যানদের মধ্যে ঝামেলা

প্রিয় অভিনেতা অভিনেত্রীদের নিয়ে ভক্তদের মধ্যে মাঝেমধ্যেই টানাটানি শুরু হয়ে যায় সেই ঘটনা এর আগেও আমরা শুনেছি। এবারে সেই ঘটনার সাথে জড়িয়ে গেলেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। বর্তমানে জনপ্রিয়তা পাওয়ার পর থেকেই অভিনেত্রীর হাজার হাজার ভক্ত সংখ্যা বেড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। অসংখ্য ফ্যানপেজ রয়েছে সৌমিতৃষার এবং আদৃত এর অর্থাৎ মিঠাই এবং সিদ্ধার্থ কে নিয়ে অসংখ্য ফ্যানপেজ রয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই পেজগুলি থেকে মাঝেমধ্যেই দুজনকে নিয়ে বিভিন্ন ভিডিও, ছবি, লেখা ইত্যাদি আপলোড হতে থাকে।

এবারে সেই ফ্যানপেজগুলোর কিছু এডমিনের দাবি অভিনেত্রী সৌমিতৃষা পাল্টে গিয়েছেন। এখন আর অভিনেত্রী তাদের পোস্টগুলি লাইক করেন না শেয়ার করেন না তাই নিয়ে অভিযোগ জানিয়েছেন। একদল আবার অন্য দল সেই কথাকে অস্বীকার করছেন তাঁরা জানিয়েছেন অভিনেত্রী যখনই সুযোগ পান তখন তাদের পোস্টগুলি শেয়ার করে লাইক করেন। এরকম ভাবেই দুই দলে ভাগ হয়ে গিয়েছে মিঠাই ভক্তরা।

সৌমিতৃষা সোশ্যাল মিডিয়াতে দারুন অ্যাক্টিভ। মাঝেমধ্যে তার ইনস্টাগ্রাম স্টোরিতে আমরা বিভিন্ন ফ্যান পেজের পোস্ট এর ছবি শেয়ার করতে দেখতে পাই। তবে এই জগত থেকে বেশ দূরে রয়েছেন আরেকজন অর্থাৎ সকলের প্রিয় সিদ্ধার্থ ওরফে আদৃত রায়। সোশ্যাল মিডিয়া জগত থেকে নিজেকে পুরোপুরি সরিয়ে রেখেছেন তিনি। কিন্তু অভিনেতা সোশ্যাল মিডিয়াতে না থাকলে কি হবে তার ভক্তরা তাকে নিয়ে অসংখ্য ফ্যানপেজ ইতিমধ্যেই সাজিয়ে তুলেছে সোশ্যাল মিডিয়া জুড়ে। এর পরিবর্তে তারা কিছু আশা করেন না কারণ তারা সকলেই জানেন আদৃত সোশ্যাল মিডিয়া জগত থেকে একেবারে দূরে।

সৌমিতৃষা ভক্তদের একাংশ বলেছেন অভিনেত্রী সারাদিন ধারাবাহিকের শুটিং নিয়ে ব্যস্ত থাকেন। শুটিংয়ের ফাঁকে যখন সময় পান তখন পোস্টগুলি লাইক করেন। তাই অভিনেত্রীকে এমনভাবে ভুল বোঝার কোন মানেই নেই। সৌমিতৃষাও এই ব্যাপারে আঘাত পেয়েছেন তিনি জানিয়েছেন “শুটিংয়ের ফাঁকে আমি যখনই সময় পাই তখনই ভক্তদের পোস্টগুলো লাইক করার চেষ্টা করি, তবে সবসময় সম্ভব হয়ে ওঠে না কারন আমরা দিনের বেশিরভাগ সময়টাই শুটিংয়ের কাজে ব্যস্ত থাকি।”

Back to top button