বাংলা সিরিয়াল

মহাশিবরাত্রিতে পর্দা ফাঁস হবে দ্যুতি-রাহুলের! সঠিক প্রমাণ দিয়ে নিজেদের নির্দোষ প্রমাণ করলো খড়ি, গাঁটছড়া ধারাবাহিকে আসছে নতুন চমক, জমজমাট পর্ব দেখা যাবে গাঁটছড়ায়

সিরিয়াল প্রেমী বাঙালিরা সন্ধ্যে হলেও বসে পড়েন নিজেদের পছন্দের সিরিয়াল গুলি দেখার জন্য। বর্তমানে ধারাবাহিকের TRP রেটিং বাড়ানোর জন্য এবং দর্শকদের আকর্ষণ বাড়ানোর জন্যই নিত্যনতুন চমক যোগ করা হয়। সেইরকমই জনপ্রিয় এবং দর্শকদের পছন্দের একটি ধারাবাহিক হলো স্টার জলসার গাঁটছড়া। ধারাবাহিক শুরুর দিন থেকেই দর্শকদের দৃষ্টি আকর্ষণ করেছে এই ধারাবাহিক। শোলাঙ্কি ও গৌরবের জুটি প্রথমবারেই মন জয় করে নিয়েছে। এই ধারাবাহিকই মিঠাই এর মাথা থেকে সেরার মুকুট ছিনিয়ে নিয়েছে।

বর্তমানে ধারাবাহিকে চলছে জমজমাট পর্ব। বিয়ের মন্ডপ থেকে পালিয়ে যাওয়ার পর প্রথমবার দ্যুতি ও ঋদ্ধিমান সামনাসামনি এসেছে। আর দ্যুতি কে দেখে ঋদ্ধির সব রাগ গিয়ে পড়েছে খড়ির উপর। এরপর খড়ির মা ও বাবা মিলে খড়ি কে অপমান করে বাড়ি থেকে বের করে দিতে চায়। কিন্তু খড়ি তার বাবা মাকে বোঝায় ও দ্যূতিকে বাড়িতে থাকতে দেওয়ার জন্য অনুরোধ করে। এরপর দিরাগমন সেরে খড়ি ঋদ্ধির সঙ্গে সিংহা রায় বাড়িতে ফিরে আসে। আর ঋদ্ধির মা খড়ি কে বাড়ি থেকে বেরিয়ে যেতে বলে। কিন্তু ঋদ্ধি খড়ি কে যেতে দেয় না।

সম্প্রতি স্টার জলসার পক্ষ থেকে এই ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও সামনে এসেছে। যা দেখে অবাক হয়ে গেছেন প্রত্যেক দর্শক। প্রোমো তে দেখা যাচ্ছে যে খড়ি শিবরাত্রির দিন ঋদ্ধিমান কে নিয়ে শিবের মাথায় জল ঢালতে গেছে। আর তখনই খড়ি ঋদ্ধি কে বলে যে আর কিছুক্ষণ অপেক্ষা করলেই সে প্রমাণ করে দিতে পারবে যে দ্যুতি সিংহ রায় বাড়ির ছেলের সাথেই পালিয়েছে। এরপরই দেখা যায় দ্যুতি শিবের মাথায় জল ঢালছে এবং রাহুল কে জড়িয়ে ধরে বলছে “তুমি আমাকে বিয়ে করে কবে ঘরে নিয়ে যাবে?” আর এই দৃশ্য দেখেই ঋদ্ধিমান রাগে চিৎকার করে ওঠে।

তাহলে বোঝাই যাচ্ছে আগামী দিনে কোনটা টানটান পর্ব দেখানো হতে চলেছে ধারাবাহিকে। সেসব জানতে আপনাদের চোখ রাখতে হবে স্টার জলসার পর্দায় ঠিক সন্ধ্যে ৭ টায়।

Back to top button