বাংলা সিরিয়াল

এবারে খড়ির সামনে চলে আসলো দ্যুতির মিথ্যে প্রেগনেন্সির নাটক, স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিক এল আরো নতুন চমক

বিনোদন জগতের অন্যতম একটি বড় অংশ হলো ধারাবাহিক। আর এই ধারাবাহিক গুলির মধ্যে দর্শকদের অত্যন্ত প্রিয় এবং পছন্দের ধারাবাহিক হল স্টার জলসার গাঁটছড়া। সম্প্রতি কয়েক মাস হল এই ধারাবাহিক স্টার জলসার পর্দায় শুরু হয়েছে এবং শুরুর পর থেকেই দর্শকদের নানা টুইস্ট এর মাধ্যমে আকর্ষণ বাড়িয়ে চলেছে। ধারাবাহিকে প্রথমবারের জন্য অনস্ক্রিন দেখা যাচ্ছে সোলাঙ্কি এবং গৌরবের জুটি কে। এই জুটি দর্শকরা পছন্দ করেছে পর্দার খড়ি এবং ঋদ্ধিমান এর কেমিস্ট্রি একেবারে টুইস্ট এ ভরা। সম্পর্কের শুরুটা তিক্ততা দিয়ে হলেও ধীরে ধীরে ছোট ছোট কারণে খড়ি এবং ঋদ্ধিমান কাছাকাছি আসছে এবং দর্শকদের বিশ্বাস খুব শীঘ্রই খড়ি এবং ঋদ্ধিমান এর মধ্যে মিল হবে।

ইতিমধ্যেই ধারাবাহিকে এসেছে নতুন চমক। সকলের সামনে রাহুলের আসল চেহারা টেনে ছেড়ে দিতে সফল হয়েছে খড়ি এবং দ্যুতি দুজনেই। কিন্তু রাহুলের আসল মুখোশ টা সকলের সামনে টেনে খুলে দিল নিজের দিদির আসল চেহারাটা কি দেখতে পাবে খড়ি! ইতিমধ্যেই আগামী পর্বের নতুন প্রোমো চ্যানেল এর পক্ষ থেকে দেখানো হয়েছে। সেখানেই দেখা যাচ্ছে যে দ্যুতি ও প্রেগনেন্সির মিথ্যে নাটক করছে সিংহ রায় বাড়ির বউ হবার জন্য। আর এটা জানার পর থেকেই দর্শকেরা তো বেজায় ক্ষেপেছেন দ্যুতির উপরে।

কারণ দর্শকেরা বুঝতে পারছে যে দ্যুতির আসল সত্যি যখন সকলের সামনে আসবে ঋদ্ধিমান আবার খড়িকে ভুল বুঝবে, অপমান করবে। কিন্তু দ্যুতির আসল সত্যি সকলের সামনে আসার আগেই খড়ি জেনে যাবে তার দিদির আসল সত্যি এবং সে যে মিথ্যে প্রেগনেন্সির এই নাটক করছে। কিন্তু এবারে কি করবে খড়ি? ঋদ্ধিমান কে কি আসল সত্যিটা বোঝাতে পারবে, নাকি আবারও ভুল বুঝবে ঋদ্ধিমান খড়ি কে। সম্প্রতি ধারাবাহিকের আগামী পর্বে দেখানো হয় যে রাহুলের মা বাড়ি ফিরে এসে সমস্ত ঘটনা শুনে দ্যুতি এবং খড়ির কাছে প্রমাণ চায় এবং দ্যুতি মিথ্যে প্রেগনেন্সি রিপোর্ট আনতেই বাইরে যায় আর সেটি দেখে ফেলে খড়ি।

আর এবারে দ্যুতির আসল সত্যিটা খড়ির সামনে আসলে খড়ির পায়ের তলা থেকে মাটি সরে যায়। সে বুঝতে পারে না এবার কি করবে সে। কারন সে নিজেও জানে ঋদ্ধিমান কে এই সমস্ত কথা জানালে ঋদ্ধিমান আবারো তাকে ভুল বুঝবে। এবারে দেখা যাক আগামী পর্বে ধারাবাহিকে কি নতুন চমক অপেক্ষা করছে দর্শকদের জন্য। ধারাবাহিকের গল্প কোন দিকে মোড় নিতে চলেছে অবশেষে।

Back to top button