বাংলা সিরিয়াল

রিসর্টে অসাধারণ এক্সপ্রেশ উদ্দাম নাচ ‘লক্ষ্মী কাকিমা’ অপরাজিতার! এবার রিল ভিডিওর মাধ্যমে ধরা দিলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য, ভাইরাল হল ভিডিও

সম্প্রতি কিছুদিন আগে আবারও টেলিভিশনের ছোট পর্দায় ফিরছেন জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য। দীর্ঘ কয়েক বছর পরে আবার তাকে টেলিভিশনের পর্দায় দেখতে পেয়ে দর্শকেরা বেজায় খুশি। সম্প্রতি কয়েকদিন আগেই জি বাংলায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার।’ এই ধারাবাহিকের হাত ধরেই কদিন আগে ছোটপর্দায় কামব্যাক করেছেন অভিনেত্রী। ছবিতে একজন মধ্যবয়স্ক মহিলার জীবন কাহিনী ঘিরেই তৈরি হয়েছে এই ধারাবাহিক। আর যেখানে অপরাজিতা আঢ্যর মত অভিনেত্রী রয়েছেন সেখানে ধারাবাহিক তো হিট হবেই।

অভিনয়ের পাশাপাশি অপরাজিতা সোশ্যাল মিডিয়াতেও দারুন অ্যাক্টিভ থাকেন। মাঝে মধ্যেই তার সোশ্যাল মিডিয়া একাউন্টে চোখ রাখলেই বিভিন্ন রিল ভিডিও এবং ছবি দেখা যায়। সম্প্রতি আবারো নিজের রিল ভিডিওর মাধ্যমে দর্শকদের নজর কাড়লেন তিনি। বর্তমানে সোশ্যাল মিডিয়ার একটি জনপ্রিয় ট্রেন্দিং গান হল ‘Saj Dhaj ke’ সম্প্রতি এই গানের সঙ্গে এই ভিডিও বানালেন অভিনেত্রী। ভিডিওটিতে তার পরনে ছিল ফ্লোরাল প্রিন্টের একটি শাড়ি।

ভিডিওটি ব্যাকগ্রাউন্ড দেখেই বোঝা যাচ্ছে সম্ভবত কোনো একটি রিসোর্টে গিয়েছেন অভিনেত্রী। সেখান থেকেই এই ভিডিওটি বানিয়েছেন তিনি। ভিডিওটি আপলোড করার সময় ক্যাপশানে দুটো হাসির ইমোজি দিয়েছেন তিনি। অভিনেত্রীর এই ভিডিওতে অসংখ্য নেটিজেন কমেন্ট করেছেন প্রত্যেকেই অপরাজিতার প্রশংসা করেছেন। কেউ লিখেছেন ‘অপূর্ব সুন্দর’ কেউ লিখেছেন ‘মিষ্টি লাগছে’ আবার কেউ বিভিন্ন ধরনের ইমোজি কমেন্ট করেছেন।

এমনিতেই অপরাজিতা আঢ্যর হেটার্স কম। এত সুন্দর মিষ্টি প্রাণখোলা একজন অভিনেত্রীর হেটার্স থাকবেই বা কোথা থেকে। প্রত্যেকেই তাকে খুব ভালবাসে তার অভিনয়ের প্রত্যেকের খুব পছন্দের। সব চরিত্রের জন্য নিজেকে গড়ে তোলেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

Back to top button