বাংলা সিরিয়াল

সমরেশের অন্যায়ের প্রতিবাদ করল সহচরী! এবারে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘আয় তবে সহচরী’ তে আসছে নতুন চমক, সমস্ত বাঁধা পেরিয়ে নিজের পায়ে দাঁড়াতে চলেছে সে

বর্তমানে বিনোদন জগতের অন্যতম অংশ হলো ধারাবাহিক। এই ধারাবাহিক গুলি এখন আমাদের দর্শকদের নিত্যদিনের জীবনের অংশ হয়ে উঠেছে। সন্ধ্যে হলেই জি বাংলা থেকে স্টার জলসা সমস্ত চ্যানেলের ধারাবাহিক গুলি নিয়ে বসে পড়েন মা কাকিমারা। একটা ধারাবাহিক একেক রকম স্বাদের বলেই দর্শক রা প্রতিটি ধারাবাহিক দেখতেই বেশি ভালোবাসেন। সেরকমই একটি জনপ্রিয় ধারাবাহিক হল স্টার জলসার ‘আয় তবে সহচরী’। ধারাবাহিকে একজন মাঝ বয়সী ভদ্রমহিলার সঙ্গে একজন অল্প বয়সী মেয়ের বন্ধুত্বের গল্প তুলে ধরা হচ্ছে। তবে সময় এখনো সাথে যাতে এই ধারাবাহিকে ও পরকীয়ার গল্প দেখানো শুরু হয়। যা দেখে বেজায় ক্ষেপে উঠেন দর্শকেরা।

সহচরী মাঝবয়সী একজন ভদ্রমহিলা হয়েও নিজের স্বপ্ন পূরণ করতে কিভাবে কলেজে পড়াশোনা করতে যায় নিজের পরিবারের বিরুদ্ধে গিয়ে সে কি করে নিজের স্বপ্ন পূরণ করেন সেটাই গল্পের প্রথম থেকে দেখানো হচ্ছিল এবং কলেজে গিয়ে কি করে তার একটি অল্প বয়সী মেয়ের সঙ্গে বন্ধুত্ব হয় সে মেয়েটি কি করে তাকে পড়াশোনায় সাহায্য করে এই সমস্ত কিছু নিয়ে চলছিল গল্প। তবে মাঝখান থেকে দেবীনার আগমনের গল্পে শুরু হয়েছে নতুন করে পরকীয়ার গল্প তা নিয়েই ক্ষেপে রয়েছেন দর্শকেরা। তাই দর্শকের দাবি মেনেই গল্পে ফিরছে পুরনো ছন্দ।

নিজের জীবনের স্বপ্ন পূরণ করতে এবারে চাকরি করতে যাচ্ছে সহচরী। শ্বশুরবাড়ির সমস্ত বাধা বিপত্তি পেরিয়ে হাজার অপমান সহ্য করে দেওরের কথায় সেই মিডিয়া অফিসে ইন্টারভিউ দেয় এবং সেখান থেকে সে RJ হওয়ার সুযোগ পায়। এবার থেকে রেডিও স্টেশনে মহিলাদের হয়ে একটি অনুষ্ঠান সম্প্রসারিত করবেন সহচরী।

এরপরে সহচরী বাড়িতে এসে প্রত্যেককে জানিয়ে দেয় সে সেনগুপ্ত বাড়ির বড় বউ, টিপুর মা। তবে সমরেশ সেনগুপ্ত স্ত্রী তিনি নন। সকলের সামনে সমরেশ কে নিজের স্বামী হিসেবে মেনে নিতে অস্বীকার করে সহচরি। সহচরীর এই সিদ্ধান্ত রীতিমতো চমকে দেয় প্রত্যেকেই। শহরতলীর এই সিদ্ধান্তের দারুণ খুশি হয়েছে দর্শকেরা। এর মধ্যে সামনে এসেছে ধারাবাহিকে নতুন একটি ভিডিও ক্লিপ। ভিডিওটিতে দেখা যাচ্ছে দেবিনার বাবা হিসেবে যে সহচরীদের বাড়িতে এসেছেন আসলে সে বরফিরও বাবা। এপারে শুধু দেখার অপেক্ষা ধারাবাহিকে আগামী দিনে আরো কি কি নতুন চমক অপেক্ষা করছে দর্শকদের জন্য।

Back to top button