বাংলা সিরিয়াল

ক্রিকেট জীবনে এই জিনিসটির বারবার পরিবর্তন এসেছে সৌরভ গাঙ্গুলীর জীবনে, দাদাগিরির মঞ্চে এসে ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের সাত্যকি অর্থাৎ ঋত্বিক মুখার্জি ফাঁস করলেন দাদার সিক্রেট

শুরু হয়ে গিয়েছে দাদাগিরি আনলিমিটেড সিজন ৯। জি বাংলার পর্দায় শনি ও রবিবার ঠিক রাত ৯:৩০ তে বাংলার জনপ্রিয় এই রিয়েলিটি শো টি সম্প্রচারিত হয়। এই শো এর পার্টিসিপেন্ট হিসেবে সাধারণ মানুষের পাশাপাশি সেলিব্রিটিরা ও এসে থাকেন। সম্প্রতি জি বাংলা চ্যানেল থেকে একটি প্রমো ভিডিও তে দেখা গিয়েছে যে দাদাগিরি আগামী পর্বে দাদাগীরির মঞ্চে উপস্থিত থাকছেন জি বাংলায় জনপ্রিয় ধারাবাহিক এই পথ যদি না শেষ হয় এর উর্মি, সাত্যকি সহ আরো অনেকে।

প্রমো ভিডিওটিতে দেখা যাচ্ছে এই পথ যদি না শেষ হয় সাত্যকি অর্থাৎ অভিনেতা ঋত্বিকমুখার্জি নিজেকে একজন বড় ক্রিকেট ফ্যান বলে দাবি করছেন। তাই তিনি কত বড় ক্রিকেট ফ্যান সেটারই পরীক্ষা নিতে মহারাজা সৌরভ গাঙ্গুলী তাকে রোহিত শর্মা থেকে শুরু করে বিরাট কোহলি ক্রিস গেইল সকল ক্রিকেটারদেরই জার্সি নাম্বার জিজ্ঞাসা করছেন এবং প্রতিটি ক্রিকেটার এর জার্সি নম্বর সঠিক বলছেন এমনকি ঋত্বিক এটাও জানান যে তিনি মহারাজার সবথেকে বড় ফ্যান এবং মহারাজা আজ যে কটি জার্সি নম্বর পাল্টে জার্সি নম্বর তার মুখস্ত। ঋত্বিক এর উত্তর শুনে নিজে অবাক হয়ে গিয়েছেন তিনি ভাবতে পারেননি যে তার এত বড় ফ্যান রয়েছে।

সৌরভ গাঙ্গুলী নিজের জার্সি নাম্বার তিনবার বদল করেছেন তার তিনটি নাম্বার হল ৯৯, ২৪, এবং ১ এবং তিনি জানিয়েছেন তার সবথেকে বেশি সাফল্য এসেছে ৯৯ নম্বর জার্সিতে কারণ তার মা বলেছিলেন ৯৯ তার লাকি নাম্বার। তবে সৌরভ গাঙ্গুলী তো সৌরভ গাঙ্গুলী হয় তাকে কোন নাম্বারের জয়শ্রী ভিত্তিতে বিচার করা যায় না এখনো মানুষ তার লক্ষ্যে মাঠে দাঁড়িয়ে জামা ঘোরানোর দৃশ্যটি ভুলতে পারেননি বাঙালি আজীবন সেই দৃশ্য মনে রাখবে।

সেই সমস্ত দিনগুলো পেরিয়ে বর্তমানে সৌরভ গাঙ্গুলী বিসিসিআইয়ের প্রেসিডেন্ট, ভারতের প্রাক্তন অধিনায়ক এর মধ্যে একজন সফল অধিনায়ক তিনি এবং গত ৮ টি সিজন ধরে দাদাগীরির মঞ্চে মাতিয়ে রেখেছেন।

Back to top button