বাংলা সিরিয়াল

পাশে নেই ‘উচ্ছে বাবু’, ‘পরম সুন্দরী’ গানে মিঠাই’এর ফাটাফাটি নাচ, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমানে বাংলা ধারাবাহিক জগতের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। সবাইকে টপকে গত ৩-৪ মাস যাবৎ সেরা ১০ এর প্রথম স্থান দখল করে রয়েছে এই ধারাবাহিক। আর এর সাথে সাথে দর্শকের চোখের মণি হয়ে মিঠাই ও সিদ্ধার্থের জুটি। সম্প্রতি সিদ্ধার্থও মিঠাই কে নিজের স্ত্রীর মর্যাদা দিয়েছে আর এতে দর্শক বেজায় খুশি।

কিছুদিন আগেই শেষ হয়েছে বাঙালির প্রিয় দুর্গোৎসব এবং প্রতিবছরের মতন এবছরেও জি বাংলার পক্ষ থেকে জি বাংলার সকল সদস্যদের নিয়ে আয়োজিত হয়েছে বিজয়া বৈঠক। এবারের বিজয়া বৈঠকের নতুন সদস্য হিসেবে উপস্থিত ছিলেন সকলের প্রিয় মিঠাই অর্থাৎ সৌমিতৃষা কুন্ডু। বিজয় বৈঠকে সৌমিতৃষা নিজের অসাধারন নাচের মাধ্যমে দর্শকদের মুগ্ধ করেছেন ওই দিন।

এর আগেই আমরা জি বাংলার অফিশিয়াল পেজ থেকে ইনস্টাগ্রামে একটি রিল ভিডিও দেখতে পেয়েছে যেখানে সৌমিতৃষা বাংলা গানে কোমর দুলিয়েছেন। মিঠাইয়ের পরনে ছিল লাল হলুদ রঙের শাড়ি, গা ভর্তি গয়না, খোলা চুলে দারুন লাগছিল সকলের প্রিয় মিঠাই কে।

কিন্তু ভিডিওতে একবারের জন্য উচ্ছে বাবু অর্থাৎ সিদ্ধার্থকে দেখা যায়নি, তাই দর্শকেরা বেজায় চটে ছিল কারণ দর্শকেরা সবসময় সিদ্ধার্ত এবং মিঠাই কে একসঙ্গে দেখতে ভালোবাসেন। তাই মিঠাই এর সাথে সিদ্ধার্থ কে না দেখতে পেয়ে দর্শকেরা ক্ষোভ প্রকাশ করেছেন। অভিনেত্রী সৌমিতৃষা মাঝেমধ্যেই ধারাবাহিকের মিঠাই এর শত্রু সোম অর্থাৎ অভিনেতা ধ্রুবর সঙ্গে ভিডিও বানানো এই নিয়ে দর্শকের বেজায় আপত্তি

Back to top button