বাংলা সিরিয়াল

সৎমা আর সৎ বোনের জন্য নিজের সবকিছু ত্যাগ করে পাগল নায়ক কে বিয়ে করে হিরোইন! খুকুমনির মত নয় এক অন্য ধারার গল্প আসছে স্টার জলসায়!

জি বাংলায় সম্প্রতি একটি নতুন ধারাবাহিক এসেছে ধারাবাহিকের নাম ফুলকি, আবার জি বাংলায় আর একটি নতুন ধারাবাহিক আসতে চলেছে, সেই ধারাবাহিকের প্রোমো ইতিমধ্যে জি বাংলা কর্তৃপক্ষ দিয়ে দিয়েছে। তাহলে স্টার জলসা বা কেন পিছিয়ে থাকবে? যদিও স্টার জলসা ইতিমধ্যেই ফুলকির বিপরীতে সন্ধ্যা তারা বলে একটি ধারাবাহিক এনেছে তবে শোনা যাচ্ছে স্টার জলসায় খুব শীঘ্রই একটি নতুন ধারাবাহিক আসতে চলেছে। তবে সেই ধারাবাহিকটি অনুরাগের ছোঁয়া এবং সন্ধ্যা তারার মতোই একটি রিমেক ধারাবাহিক। স্টার মা চ্যানেলের Chelleli Kapuram ধারাবাহিকটি‌র রিমেক আসবে স্টার জলসায়।

কেমন হবে এই ধারাবাহিকের গল্প? এই ধারাবাহিকের প্রোমোতে দেখা যাচ্ছে যে, ধারাবাহিকের নায়ক হবে পাগল, সে পুতুল নিয়ে খেলা করে, ধারাবাহিকের নায়িকা বিয়ে করে তার জীবনে প্রবেশ করবে এবং তারপর তাদের নতুন জীবন কেমন হবে সেটাই হল গল্প? জি স্টার বলে একটি পেজ জানিয়েছে একটি গুরুত্বপূর্ণ সোর্স থেকে সে এই খবরটি পেয়েছে এবং তারপর সে এই চ্যানেলে বিষয়টি পোস্ট করে জানিয়েছে, “BIG BREAKING !!

STAR মা এর সুপারহিট সিরিয়াল “Chelleli Kapuram” এর রিমেক রিমেক আসছে Star জলসার

দেখেনিন “Chelleli Kapuram” এর প্রোমো !!

© Star Maa”

এখন নায়ক পাগল দেখে সেই ভিডিওর কমেন্ট বক্সে একজন লিখেছিলেন এটাতো খুকুমণি হোম ডেলিভারির কাছাকাছি গল্প তখন জি স্টার পেজের পক্ষ থেকে তাকে কমেন্ট করে জানানো হয়েছে যে,পাগল হলেই যে খুকুমণির কাছাকাছি হবে এমন না। সৎ মা আর সৎ বোনের কথা ভেবে নিজের সবকিছু ত্যাগ করে এক পাগলের সাথে বিয়ে করে এক মেয়ে। এরপর সে সংসারের খুঁটি হয়ে দাঁড়ায। কীভাবে সে তার স্বামীকে মেন্টালি ভালো করতে থাকে এটাই তার গল্প!!

যদিও বলাই বাহুল্য উপরিউক্ত বক্তব্যের সত্যতা আমরা যাচাই করিনি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh