বাংলা সিরিয়াল

সূর্য দীপার মিল হয়ে যাওয়ার পরেই সোনার কারণে সূর্য দীপার এক্সিডেন্ট হয় আর তারপর রূপা সোনাকে ভুল বুঝে আলাদা হয়ে যায়! আগামীতে ভয়ংকর ট্র্যাক আসছে অনুরাগের ছোঁয়ায়!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’তে দেখা যাচ্ছে যে, দীপা আর সূর্যের মধ্যে যে ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়েছে তা এখন‌ও মেটেনি। অথচ মাঝখানে বেশ কয়েক বছর কেটে গেছে ,সূর্য দীপার দুই সন্তান সোনা ও রূপা বড় হয়ে গেছে। অথচ এখনো তাদের মধ্যে মিস আন্ডারস্ট্যান্ডিং রয়ে গেছে। সোনার বাবার নাম সূর্য জেনে দীপা ভাবে সোনা সূর্য ও মিশকার সন্তান আর সে সোনার সৎ মা। কিন্তু দীপা বুঝতেই পারে না যে,সোনা আসলে তার নিজের‌ই মেয়ে।

অন্যদিকে দীপার কাছে বড় হয়ে ওঠা রূপা ও বাবাকে দেখতে চায় কিন্তু পারে না। কারণ দীপা সেটা চায় না। অন্যদিকে দীপাকে সূর্য খুঁজে পেলেও সূর্যর মনে দীপার সম্পর্কে ভুল বোঝাবুঝি রয়েই গেছে। খুব শীঘ্রই এই ভুল বোঝাবুঝি মিটবে আর সূর্য জানবে যে,দীপার সন্তান আসলে তার সন্তান আর মিশকা তাকে যে রিপোর্ট দেখিয়েছে সেটা ভুল। এই ভুল বোঝাবুঝি মেটার পর সোনা ফিরে পাবে তার মাকে আর রূপা পাবে তার বাবাকে। কিন্তু তারপর কোন দিকে মোড় নেবে অনুরাগের ছোঁয়া?

উল্লেখ্য অনুরাগের ছোঁয়া কার্তিকা দীপম এর রিমেক,তাই পরবর্তীতে এখানে কি হবে তা বোঝা যাচ্ছে এখন থেকেই। সেই বিষয়ে সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“কার্তিকা দীপম এর স্টোরি অনুযায়ী সূর্য দীপার মিল হওয়ার পর সূর্য দীপা এবং সোনা রুপা মিলে পাহাড়ে বেড়াতে যাবে ।

কিন্তু সোনা গাড়ি চালাতে গিয়ে গাড়ি Accident করে পাহাড়ের গভীর খাদে ফেলে দিবে। সোনাকে বাঁচাতে গিয়ে সূর্য এবং দীপা পাহাড়ের গভীর খাদে পড়ে গিয়ে মারা যাবে ।
তারপর আবার লীপ নিয়ে সোনা একজন ডাক্তার হবে এবং রুপা একজন অটোচালক হবে।
বিঃ দ্র : অনুরাগের ছোঁয়ার গল্প অন্যভাবেও টানতে পারে।”

Back to top button