বাংলা সিরিয়াল

‘অনেক বাধা এসেছে, এত বাধা সত্ত্বেও আমরা একসঙ্গে মুহূর্তযাপন করা বন্ধ করিনি’! পুজোয় কাঞ্চন মল্লিক এর সাথে চুটিয়ে মজা করছেন শ্রীময়ী

‘এত বাধা সত্ত্বেও আমরা একসঙ্গে মুহূর্তযাপন করা বন্ধ করিনি। আর সেই সুন্দর মুহূর্তগুলোকে ফ্রেমবন্দি করাও বন্ধ করিনি। আগের সমস্ত বছরগুলোর মতোই, ছবি তোলাটা জরুরি। শুভ শারদীয়া।’ এবার ইনস্টাগ্রামে এমনই বার্তা দিলেন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। সোশ্যাল মিডিয়ায় কাঞ্চন মল্লিকের পাশে দাঁড়িয়ে ঝলমল করছেন তিনি। পরণে শাড়ি। সাবেকি পোশাকে সেজেছেন বিধায়ক কাঞ্চনও।

সোশ্যাল মিডিয়ার দৌলতে টলিউড অভিনেতা কাঞ্চন মল্লিকের বিরুদ্ধে তার স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের আনা অভিযোগের কথা সকলেরই জানা। সেই ত্রিকোণ প্রেমের সম্পর্কে জড়িয়েছিল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’ খ্যাত অভিনেত্রী রাধারানী ওরফে শ্রীময়ী চট্টরাজের নামও। এরপর মূলত বিতর্ক এড়াতেই সোশ্যাল মিডিয়ায় কাঞ্চন মল্লিকের সঙ্গে ছবি পোস্ট করা থেকে নিজেকে বিরত রেখেছিলেন শ্রীময়ী।

তবে এবার শিক্ষক দিবস উপলক্ষে দীর্ঘদিন পর কাঞ্চন মল্লিকের ফটো শেয়ার করে তার উদ্দেশ্যে শিক্ষক দিবসের বার্তা দিতে দেখা গেল অভিনেত্রীকে।

এদিন অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় এক দীর্ঘ পোস্ট শেয়ার করে তার জীবনের গুরুত্বপূর্ণ মানুষদের ধন্যবাদ জানান। সেখানে কাঞ্চন মল্লিকের সাথে সাথেই নিজের পরিবার এবং টলিউডের অন্যান্য অভিনেতা-অভিনেত্রীদেরও ধন্যবাদ দিতে দেখা যায় তাকে। কাঞ্চন মল্লিকের সাথে সাথে আরেক টলিউড অভিনেতা খরাজ মুখার্জির সঙ্গেও ছবি শেয়ার করেন শ্রীময়ী।

তবে বলাই বাহুল্য অভিনেত্রী নিজেই কাঞ্চনের সঙ্গে ফটো শেয়ার করেছেন দেখে যারপরনাই অবাক হয়েছেন নেটিজেনদের একটি বড় অংশ। তবে তারা মনে করছেন এভাবেই হয়তো ধীরে ধীরে গোটা ব্যাপারটিকে স্বাভাবিক করে তোলার চেষ্টা চালাচ্ছেন শ্রীময়ী। তবে বলাই বাহুল্য বিতর্ক যে এখনো থামেনি তা স্পষ্ট এদিনের পোস্ট থেকে। কারণ মুহূর্তেই এদিন শ্রীময়ী পোস্ট ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায় এবং তা চাঞ্চল্য ফেলে দিয়েছে নেটিজেনদের মধ্যে।

Back to top button