বাংলা সিরিয়াল

নিপার বর কে হবে এই নিয়ে শুরু হয়েছে জোর তর্ক বিতর্ক, দর্শকদের তালিকায় রয়েছে দুই পুরুষ! তাঁরা কারা?

মিঠাই ধারাবাহিকে ইতিমধ্যে প্রবেশ ঘটেছে শ্রীতমার পুরনো কলেজ বন্ধু ইন্দ্রদার। নিপার বর কে হবে সেই নিয়ে দর্শকের মাথাব্যথার শেষ। সিদ্ধার্থ মিঠাই এর পাশাপাশি দর্শকরা এখন মজেছেন নিপা এবং রুদ্রের জুটিতে। তবে এরই মধ্যে দর্শকদের একাংশ নীপার জন্য আবার ভাবতে শুরু করেছেন অন্য একজনকে। সেই নিয়েই সোশ্যাল মিডিয়ায় চলছে তর্ক বিতর্ক।

ইন্দ্রদার প্রবেশ ঘটার পরেই দর্শকরা ভাবতে শুরু করেছেন হয়তো পরবর্তীকালে নিপার সাথে জুটি বাঁধবেন তিনি। তবে অপরদিকে আবার কিছু দর্শকের মতামত রুদ্রকে একমাত্র নিপার সাথে ভালো মানাবে। তবে রুদ্র নিপার থেকে বয়সে অনেক বড়। রুদ্র তুলনায় ইন্দ্রদা বয়সে কিছুটা ছোট। যদিও শ্রীতমার বন্ধু ইন্দ্রদা মনে মনে এখনও শ্রীতমাকেই ভালোবাসে। প্রথম দিনেই দেখা গিয়েছিল শ্রী এর বিয়ে হয়ে গেছে দেখে ইন্দ্র তার মাথায় আকাশ ভেঙে পড়ে। তবে দর্শকেরা শ্রী এর পাশে রাতুল ছাড়া আর অন্য কাউকে ভাবতে নারাজ।

তবে কিছু দর্শক নিপার পাশে ইন্দ্রলোকের দেখতে চাইলে সেই নিয়ে সামাজিক মাধ্যমে বেঁধে গেছে তর্ক বিতর্ক। সেইসব একদল দর্শকের মতামত একমাত্র রুদ্র ই সেরা। মনে মনে ইতিমধ্যেই তারা রুদ্রকে নিপার হবু বর ভেবে ফেলেছেন। যেহেতু ইন্দ্রদা একাই এসেছে না তাই একাই যেতে হবে তাকে এমনই মতামত তাদের। কিন্তু নীপা আসলে কি চান সেটা দেখার জন্যই অন্যান্য দর্শকেরা সবাই অধীর আগ্রহে অপেক্ষা করছেন!

প্রথমে নিপার সাথে পুলিশ রুদ্রদা কথা বলতে অস্বস্তি অনুভব করলেও গতকালের এপিসোড এই দেখা গেছে নিপার সাথে বেশ খানিকটা স্বাভাবিক ভাবে কথা বলা শুরু করেছেন রুদ্র নিজেও। তাহলে কি আস্তে আস্তে রুদ্রের মনে জায়গা করে নিচ্ছে নিপা? এই নিয়ে দর্শকমহলে চিন্তার শেষ নেই।

Back to top button