বাংলা সিরিয়াল

অপেক্ষার অবসান! সর্বসাধারণের জন্য খুলে গেল সুদিপা চ্যাটার্জী স্টোরের দরজা, কী কী থাকছে সেখানে?

অবশেষে সর্বসাধারণের জন্য খুলে দেয়া হচ্ছে সুদিপা চ্যাটার্জী স্টোরের দরজা। বেশ কিছুদিন ধরেই রান্নাঘরের রানী সুদীপা চাটার্জী তার দর্শক এবং অনুরাগীদের জন্য নতুন এক চিন্তাভাবনা করেছিলেন। সেই ঘোষণা করেছিলেন নিজের সামাজিক মাধ্যমের একাউন্টে। মাঝে মধ্যে ভাগ করে নিতেন কিছু দৃশ্য। অভিনেত্রী সামাজিক মাধ্যমে বেশ সক্রিয়। কিছুদিন আগেই অভিনেত্রীকে ঘিরে সামাজিক মাধ্যমে কটূক্তির ঝড় বয়ে গিয়েছিল।

অভিনেত্রীর ‘আমি ইমিটেশন পরিনা’ এই বক্তব্যকে ঘিরে একাধিক কুরুচিকর মন্তব্য ধেয়ে আসে। কিছু কিছু নেটিজেন অভিনেত্রীকে অহংকারী বলেও দাগিয়ে দিয়েছিলেন। এ প্রসঙ্গে অভিনেত্রী মুখ খুলে বলেছিলেন ‘সৌজন্যতাবোধ এবং ভদ্রতা যেটা বাঙালির গর্ব সেটাই হারিয়ে যেতে বসেছে’। আজ অভিনেত্রী তার সামাজিক মাধ্যমের একাউন্টে পোস্ট করে জানিয়েছেন তার স্টোরের নির্দিষ্ট ঠিকানা। অভিনেত্রীর এই স্টোরে আপাতত পাওয়া যাবে নানা রকমের জামদানি, টাঙ্গাইল বেনারসের শাড়ি। এখানেই শেষ নয় থাকবে ‘বাংলার ঐতিহ্যবাহী বালুচুরি, স্বর্ণ চুরি এবং গরদ।’ এছাড়াও থাকবে ডোকরা এবং বড়ি প্রিয় মানুষদের জন্য যে গয়না বড়ি’, তবে আজ আপাতত বৃষ্টির জন্য ‘গয়না বড়ি এখনো রেডি নয়।’

অভিনেত্রী তার সামাজিক মাধ্যমের একাউন্টে কিছু শাড়ির ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, “শুরু হবে,আজ থেকে আপনাদের জন্য,আপনাদের সঙ্গে আমাদের পথ চলা। আজ ১২:৩০’টার পর খুলে যাবে- Sudipa Chatterjee Store এর দরজা।  আপাততঃ থাকবে- পদ্মশ্রী শ্রী বীরেন কুমার বসাকের বিভিন্ন রকমের জামদানী,টাঙ্গাইল আর বেনারসের শাড়ীর সাথে বাংলার ঐতিহ্যবাহী বালুচরী,স্বর্ণচরী,গরদ। আর থাকবে ডোকরা। তৈরী হচ্ছে গয়নাবড়ি। বৃষ্টির জন্য- এখোনো রেডি নয়। বাংলার তাঁতশিল্পীদের হাতের কাজ,হাতে নিয়ে দেখতে অন্নতঃ একটিবার আসুন? বাংলার তাঁতীদের পাশে দাঁড়ান। ঠিকানা- ১৫, বন্ডেল রোড। কলকাতা-১৯( শীতলা মন্দিরের কাছে/বালীগন্জ প্লেসের কাছেই) + 91- 6289-731413.”

Back to top button