বাংলা সিরিয়াল

দজ্জাল শ্বাশুড়ি আর সৎ বোনের পর আরোও কুটকাচালি বাড়াতে ‘অনুরাগের ছোঁয়া’ তে আসছে নতুন ভিলেন দীপার সতীন, বদলে যাচ্ছে ধারাবাহিকের ভালো গল্প, ক্ষুব্ধ দর্শক

বর্তমান সময়ে দাঁড়িয়ে ধারাবাহিক গুলির চাহিদা বিপুল জনপ্রিয়তা পেয়েছিল। স্টার জলসা, জি বাংলার ধারাবাহিক গুলির মধ্যে রীতিমতো রেষারেষি চলে। আর এই ধারাবাহিকগুলোর মধ্যে দর্শকের অত্যন্ত প্রিয় একটি ধারাবাহিক হল স্টার জলসা ‘অনুরাগের ছোঁয়া’। একেবারে ভিন্নস্বাদের গল্প নিয়ে তৈরি হয়েছে এই ধারাবাহিক। এই ধারাবাহিকের মূল মন্ত্র হলো রূপ নয় মানুষের গুনই হলো তার আসল পরিচয়। বাকি ধারাবাহিক গুলির চেয়ে এই ধারাবাহিক কিছুটা ভিন্ন স্বাদের হওয়ায় এই ধারাবাহিক দর্শকের কাছে প্রথম থেকেই অনেক ভালোবাসা পেয়েছে।

আজকের দিনেও আমাদের সমাজে গোটা দেশে যেভাবে বর্ণবিদ্বেষের জেরে মেয়েরা অপমানিত হয়,মূলত সেই বিষয়টা কেন্দ্র করেই শুরু হয়েছিল এই সিরিয়াল। কিন্তু আর পাঁচটা ধারাবাহিকের মতন এই ধারাবাহিকেও দেখা যায় যে বাকি ধারাবাহিক গুলোর মতনই এগোচ্ছে এই ধারাবাহিক। আর এতেই যেনো বেশ অসন্তুষ্ট হয় দর্শক।

ধারাবাহিকের দীপা ও সূর্যর মিষ্টি প্রেমের গল্প দিয়ে শুরু হলেই সূর্যর মা ও দীপার সৎ বোন প্রথম থেকেই দীপা কে সহ্য করতে পারে না আর তাই নানা কারণে দীপাকে অপমান করে ওর ক্ষতি করতে চায়। আসলে লাবণ্য সেনগুপ্ত এর ছোটো ছেলে জয়ের সাথে উর্মির বিয়ে ঠিক হলেও উর্মি পছন্দ করে সূর্য কে। এইদিকে সূর্য দীপা কে ভালোবেসে ওকে বিয়ে করে। তাই রাগে ফেটে পড়ে উর্মি এবং নানানভাবে দীপা ও সূর্যর সম্পর্ক নষ্ট করতে চায়।

কিন্তু ওই বাকি পাঁচটা সাধারণ একঘেঁয়ে ধারাবাহিক গুলোর মতনই ধারাবাহিকের নায়িকা দীপা বোকা। যে বোন তার ক্ষতি করতে চায় তাকেই দীপা নিজের জা করতে চায়। আর এইসবের মাঝেই চলে এলো ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও। যা দেখে ক্ষেপে উঠেছেন সাধারণ জনতা। আর সেই প্রমো তে দেখা যাচ্ছে যে বাকি ধারাবাহিক গুলির মতন এই ধারাবাহিকেও আসতে চলেছে তৃতীয় ব্যাক্তি। সূর্যর মা লাবণ্য সেনগুপ্ত এবং উর্মি ছাড়াও আরো এক ভিলেনের প্রবেশ ঘটেছে ধারাবাহিকে। এবারে দেখার অপেক্ষা আগামী দিনে কি হতে চলেছে ধারাবাহিকে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button