বাংলা সিরিয়াল

‘খেলাঘরের সময় বদলে ভালো করলেন না, দুইদিন পরেই তো সেই নায়ককে নিয়ে টানাটানি শুরু হবে, শুরু হয়ে গেল এক ঘেঁয়ে ধারাবাহিকের গল্প’, গুড্ডির নতুন প্রোমো ভিডিও দেখে রেগে লাল হয়ে গেলেন নেটিজেনরা

দীর্ঘ কয়েক বছর ধরেই স্টার জলসা এবং জি বাংলার মধ্যে রেষারেষি চলছে। কোন চ্যানেলে কোন ধারাবাহিক একে অপরকে পিছনে ফেলে দেবে সেই নিয়ে চলে প্রতিযোগিতা। সম্প্রতি কিছুদিন আগেই জি বাংলার তথা গোটা বাংলা ধারাবাহিকের সেরার সেরা ছিল মিঠাই ধারাবাহিক। গত সপ্তাহতে মিঠাই কে টেক্কা দিয়েছিল স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক গাঁটছাড়া। ধারাবাহিক শুরুর মাত্র কয়েকদিনের মধ্যেই দর্শকের বেশ পছন্দ হয়েছিল এই ধারাবাহিক আর তারপরেই টিআরপি তালিকায় ছিনিয়ে নিয়েছে মিঠাই এর থেকে প্রথম স্থান। জি বাংলার একের পর এক ধারাবাহিকে বাজিমাত করতে আসছে স্টার জলসার বেশকিছু নতুন ধারাবাহিক। সম্প্রতি কিছুদিন আগেই যেমন শুরু হয়েছে অনুরাগের ছোঁয়া এবার আরও একটি নতুন ধারাবাহিক টেলিভিশনের ছোটপর্দার অত্যন্ত জনপ্রিয় মুখ শ্যামৌপ্তি ও রনজয় এর ধারাবাহিক গুড্ডি। বুধবার দিনকে গুড্ডি ধারাবাহিকে সম্প্রচারের সময় ঘোষণা করে দেয়া হলো স্টার জলসার পক্ষ থেকে আর সেই সময় দেখেই রেগে আগুন হয়েছে নেটিজেনরা।

ধারাবাহিকের প্রমো ভিডিও আমরা অনেক আগেই দেখে নিয়েছি। উত্তরবঙ্গের পাহাড়ের কোলে ধারাবাহিকের প্রমো ভিডিওটি শুট করা হয়েছে সেখানকার একটি প্রাণোচ্ছল মেয়ে হল গুড্ডি। এবং ধারাবাহিকে পুলিশের ভূমিকায় অভিনয় করবেন রনজয় গুড্ডির টিচার এর ভূমিকায় দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রী মধুরিমা কে। ধারাবাহিকে মধুরিমার চরিত্রের নাম শিরিন। নতুন প্রমো ভিডিওতে দেখানো হয় যে মধুরিমা এবং রণজয়ের আশীর্বাদের দিন একটি দুর্ঘটনা ঘটে। কোনোভাবে গুড্ডি জানতে পারে একদল দুষ্কৃতী বাচ্চাদের স্কুল বাস অপহরণ করবে। সেই মুহূর্তে দাঁড়িয়ে গুড্ডি কি করবে ভেবে না পেয়ে রণজয়কে ফোন করে গোটা ঘটনাটি জানায় এবং পুরো ঘটনাটি শুনে গুড্ডি কে উদ্ধার করতে চলে আসে রণজয়। দুষ্কৃতীরাও তাদের খুঁজতে খুঁজতে চলে আসলে রণজয় গুড্ডিকে বাঁচানোর জন্য তাকে মন্দিরে সিঁদুর পরিয়ে দেয়।ওদিকে শিরিন মানে বসে থাকে রণজয়ের জন্য।

নতুন এই ভিডিও দেখে দর্শকেরা ক্ষিপ্ত হয়ে উঠেছেন। অনেকেই বলেছেন ‘শুরু হয়ে গেল দুই নায়িকার মধ্যে একজন নায়ক কে নিয়ে টানাটানি’ দর্শকেরা ধরেই নিয়েছে প্রতিটা ধারাবাহিকে যেমন একঘেয়ে গল্প, সংসারের কুটকাচালি ইত্যাদি দেখানো হয়ে থাকে এই ধারাবাহিকের ঠিক একই ঘটনা ঘটতে চলেছে। আর দর্শকেরা ক্ষুব্ধ হয়েছে গুড্ডি সময় রেখে কারণ আগে স্টার জলসায় সন্ধে ছটায় হত খেলাঘর ধারাবাহিকটি সেই সময় পাল্টে খেলাঘরকে পাঁচটার সময় সম্প্রসারিত করা হবে এবং গুড্ডি সম্প্রচারিত হবে সন্ধে ছটায়।

Back to top button