বাংলা সিরিয়াল

মেকআপ রুমে খালি গলায় গান করলেন ‘মিঠাই’ ধারাবাহিকের সিদ্ধার্থ! ‘বর্ডার’ সিনেমার গান আদৃতের গলায় শুনে আপ্লুত তার ভক্তরা, রইল সেই গানের ভিডিও

মিঠাই এর উচ্ছেবাবু যে কতটা ভালো গান করতে পারেন তার প্রমাণ দর্শক আগেও পেয়েছেন। লকডাউন স্পেশল এপিসোডেই দর্শকদের জন্য রাখা হয়েছিল আদৃত রয় এর একটি গান।

সেখানে তিনি গান শুনিয়েছিলেন, বিখ্যাত বলিউড সিনেমা অগ্নিপথের ‘আভি মুঝমে কাহি’ গানটি। মাঝেমাঝেই তাকে দেখা যায় গান করে মেকআপ রুম মাতিয়ে রাখতে এছাড়াও নানা রকম ইন্টারভিউ কিংবা আড্ডা দিতে বসলেও তিনি গান শুনিয়ে থাকেন সব সময়ই।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হতে দেখা গেল যেখানে মিঠাইয়ের উচ্ছে বাবু অর্থাৎ আদৃত রয় ‘ইয়ে গুজার্নে ওয়ালি হাওয়া যারা’ গানটি গেয়ে মেকআপ রুম মাতিয়ে রেখেছেন। এদিন উচ্ছেবাবুর পরনে ছিল সাদা রঙের একটি শার্ট। মেকআপ রুমে ছিলেন মিঠাই ধারাবাহিকের সন্দীপ অর্থাৎ বিশ্ব বসু বিশ্বাস, নন্দার বর এবং আরো অনেকে।

এছাড়াও আদৃত রয়কে দেখা গেছে নানা রকম প্লেব্যাক সিঙ্গার হয়ে কাজ করতে। আদৃত রয় বিখ্যাত সিনেমা নুরজাহানে অভিনয়ের সাথে সাথে প্লেব্যাক সিঙ্গার হিসেবে গান করেছেন। নুরজাহানের ‘মন বলেছে’ গানটি গেয়েছেন। এছাড়াও নানা রকম ইউটিউব চ্যানেলের পক্ষ থেকে তার গান আপলোড করা হয়েছে।

এর মধ্যে উল্লেখযোগ্য সংগীত বাংলা চ্যানেল এর পক্ষ থেকে ‘নিটোল পায়ে রিনিক ঝিনিক’, আদিত্য রয় ফ্যানক্লাব মেড এর পক্ষ থেকে ‘আমার ভিনদেশী তারা’, আদৃত রয় স্পেশাল চ্যানেল এর পক্ষ থেকে ‘এক আজনাবি হাসিনা সে’ এসভিএফ এর পক্ষ থেকে প্রেম আমার ২ সিনেমার ‘পাড়াতে মাঝরাতে’, আদৃত রয় স্পেশাল চ্যানেলের পক্ষ থেকে ‘ফির লে আয়া দিল কভার’,’জানিনা কেন তা জানি না’।

বর্তমানে মিঠাই ধারাবাহিকে জমিয়ে অভিনয় করছেন আদৃত রায়। ধারাবাহিকটি শুরুর প্রথম দিন থেকেই মনে হয় দর্শকদের মনিকোঠায় জায়গা করে নিয়েছে। শুরুর পর থেকে টিআরপি লিস্টে প্রথম স্থান থেকে নামানো যাচ্ছেনা ধারাবাহিকটিকে। দিনদিন টিআরপি রেটিং বাড়িয়ে চলেছে সেই ধারাবাহিক। ইতিমধ্যেই মিঠাই এর যাত্রা দক্ষিণ ভারতে সেই খবরটিও প্রকাশ্যে এসেছে।

দক্ষিণ ভারতে মিঠাই ধারাবাহিকের অনুকরণে বানানো হবে একটি ধারাবাহিক। ইতিমধ্যে সেই ধারাবাহিকের নাম এবং অভিনেতা স্থির হয়ে গেছে। শুধু এখনো স্থির হয়নি কোন অভিনেত্রী মিঠাই এর চরিত্রে অভিনয় করতে চলেছেন। সবকিছু ঠিক থাকলে আগামী আগস্ট থেকেই সম্প্রসারিত হতে পারে জি বাংলার অনুকরণে বানানো ধারাবাহিক জি তামিলে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button