বাংলা সিরিয়াল

‘তথাগত নতুন প্রেমে পড়েছে’! সম্পর্ক ভাঙার আসল কারণ ফাঁস করলেন দেবলীনা, এবার মুখ খুললেন সুপারহিট অভিনেত্রী

কয়েকদিন আগেই টলিউডের গায়ক অনুপম রায় সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেছেন তার সাথে তার স্ত্রী পিয়ার বিবাহ বিচ্ছেদের কথা। এবার সেই তালিকায় নাম লেখালেন টলিউডের আরো এক তারকা জুটি। গত বুধবার থেকেই দেবলীনা-তথাগত মিডিয়াতে চর্চায় উঠে এসেছেন তাদের আলাদা হয়ে যাওয়ার খবর নিয়ে। জানা গেছে, এখনো পর্যন্ত সম্পূর্ণভাবে বিবাহবিচ্ছেদ না হলেও নভেম্বর মাস থেকেই তারা আলাদা থাকতে শুরু করেছেন।

কয়েকদিন আগেই দেবলীনা দত্ত এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে জানিয়েছেন, যতক্ষণ না তার বিপরীত দিক থেকে সমস্যা সৃষ্টি হয় ততক্ষণ তিনি কাউকে ছেড়ে যান না। তিনি মনে করেন অভিনেতা আবারো প্রেমে পড়েছেন। তবে তিনি বিবৃতি চট্টোপাধ্যায় কিনা সে বিষয়ে কোনো মন্তব্য করেননি অভিনেত্রী।

তথাগত তাদের বিচ্ছেদ প্রসঙ্গে জানিয়েছেন, তার দুটো সম্পর্কই দীর্ঘস্থায়ী হয়নি। দুটো মানুষ সবসময় একই সাথে চলতে পারবে তা তিনি মনে করেন না। তিনি এও জানান, কন্যাকুমারীর সাথে বিয়ে হওয়ার আগে থেকেই দেবলীনা দত্তের সাথে তার বন্ধুত্ব ছিল। তার প্রথম বিয়েতে তিনি নাকি কব্জি ডুবিয়ে খেয়েও গিয়েছিলেন। বিয়ের তিন বছর পর কন্যাকুমারীর সাথে বিচ্ছেদ ঘটে অভিনেতা এবং তারপরেই দেবলীনার সাথে বিবাহ বন্ধনে জড়ান তিনি। তবে এবার সেই সম্পর্কেও ভাঙন ধরেছে।

তবে শোনা গেছে বর্তমানে তথাগত অভিনেত্রী বিবৃতি চট্টোপাধ্যায়ের সাথে লিভি ইন সম্পর্কে রয়েছেন। আর এই খবর নাকি জানেন টলিপাড়ার একাংশ। কয়েক মাস আগেই এই বিবৃতি চট্টোপাধ্যায়ের সাথেই নাম জড়িয়েছিল তথাগতর। তখন তিনি এই কথা অস্বীকার করে জানিয়েছিলেন, তিনি বিবৃতির সাথে কোনো সম্পর্কে জড়ালে সেকথা দেবলীনা দত্ত অর্থাৎ তার স্ত্রী সবার আগে জানবেন। তবে সম্প্রতি এই তারকা জুটির বিচ্ছেদের খবর সামনে আসার পরেই, বিচ্ছেদের কারণ হিসেবে নাম উঠে এসেছে বিবৃতি চট্টোপাধ্যায়ের। তবে এখনো পর্যন্ত তাদের সম্পর্ক নিয়ে কোনো স্পষ্ট জবাব পাওয়া যায়নি তথাগত কিংবা বিবৃতির কাছ থেকে।

Back to top button