বাংলা সিরিয়াল

পারমিতার সুন্দর ধারাবাহিক ‘কড়ি খেলা’ বন্ধ হয়ে আসছে রুকমার ‘লালকুঠি’! প্রকাশ্যে চলে এল সম্প্রচারের সময়

বর্তমানে ধারাবাহিক গুলির চাহিদা যেমন বাড়ছে তেমনি ধারাবাহিক গুলি দর্শকের মনে কতটা ভালো জায়গা করে নিতে পারে সেটাও দেখা জরুরি। আর সেটা বিচার করা হয় প্রতি সপ্তাহের টিআরপি রেটিং দিয়ে। যেই ধারাবাহিকে টিআরপি রেটিং যত ভালো সেই ধারাবাহিক চলবে ততদিন। আর যেই ধারাবাহিকে টিআরপি খুবই কম সেই ধারাবাহিকটি বন্ধ হয়ে যায়। এটা এর আগেও আমরা দেখেছি এর আগেও বহু ধারাবাহিক টিআরপি রেটিং কম থাকার কারণে বন্ধ হয়ে গিয়েছে। এবারে সেরকমই তলানিতে গিয়ে থাকার কারণে বন্ধ হয়ে যাচ্ছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কড়ি খেলা। এই ধারাবাহিক নেটিজেনদের একাংশের বিশেষ পছন্দের ধারাবাহিক কিন্তু তবুও টিআরপি তালিকায় ফলাফল একদমই ভালো নয় ধারাবাহিকের। যার কারণে মাঝপথেই ধারাবাহিক শেষ হয়ে যেতে চলেছে।

আর এর পরিবর্তে আসতে চলেছে নতুন ধারাবাহিক ‘লালকুঠি’। ধারাবাহিকটি একেবারে ভিন্ন ধরনের গল্প নিয়েই তৈরি হবে তা ধারাবাহিকের প্রথম প্রমো ভিডিও দেখেই বোঝা গিয়েছে। ভৌতিক অবলম্বনে তৈরি এই ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী রুকমা রায়। এর আগে অভিনেত্রীকে আমরা বহু ধারাবাহিকে অভিনয় করতে দেখতে পেয়েছি। যেমন সম্প্রতি তার শেষ কাজ ছিল দেশের মাটি ধারাবাহিক। সেখানেই মাম্পি চরিত্রে অভিনয় করেছিলেন রুকমা।

এতদিন প্রমো ভিডিও সামনে এলো ধারাবাহিক কখন টেলিভিশনের পর্দায় দেখা যাবে সেটা জানা হয়নি। কিন্তু সম্প্রতি সামনে এলো ধারাবাহিকের সময়। প্রতিদিন সোম থেকে শুক্র ঠিক রাত সাড়ে নটায় দেখা যাবে রুকমা রায়ের নতুন ধারাবাহিক লালকুঠি। সুতরাং বোঝাই যাচ্ছে যে শেষ হতে চলেছে ধারাবাহিক কড়ি খেলা। আসলে লালকুঠি ধারাবাহিকের প্রমো ভিডিও সামনে আসার পর থেকেই জল্পনা চলছিল যমুনা ঢাকি অথবা কড়ি খেলা এই দুটি ধারাবাহিক এর মধ্যে কোন একটি ধারাবাহিক শেষ হয়ে যেতে চলেছে। তবে কোন ধারাবাহিক শেষ হবে সেটা জানা ছিলনা দর্শকের। এবারে সেটা স্পষ্ট হয়ে গেল। তবে কড়ি খেলা ধারাবাহিকের একাধিক ভক্তরা দাবি জানিয়েছেন কড়ি খেলা অত্যন্ত সুন্দর এবং পারিবারিক একটি ধারাবাহিক। এত তাড়াতাড়ি ধারাবাহিক শেষ হয়ে যাওয়ায় তারা বেজায় অসন্তুষ্ট। অন্যদিকে যমুনা ঢাকি দেখতে দেখতে একঘেয়ে হয়ে গিয়েছে দর্শকেরা। আর এই ধারাবাহিকে কেউই পছন্দ করছেন না দর্শক মহলে।

Back to top button